JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

যে পার্লারে শরীর মালিশ করে সাপ !

ভয়ানক অন্যরকম খবর 26th Jul 2016 at 9:17am 899
যে পার্লারে শরীর মালিশ করে সাপ !

মানুষ বলতেই আরামপ্রিয়। এই আরামটা আরও গভীর হবে যদি কেউ একটু মালিশ করে দেয়। শরীর মালিশের কথা শুনলেই কেমন যেন একটা শান্তির বাতাস বয়ে যায় শরীর দিয়ে। আর সারাদিন পরিশ্রমের পরে যদি হালকা গরম তেল দিয়ে একটু মালিশ করিয়ে নেওয়া যায় তাহলে তো কথাই নেই।

দক্ষিণ ইসরাইলের একটি ছোট গ্রাম ‘তালমা ইলাজার’। আর এই ছোট গ্রামের একটি শরীর মালিশ পার্লার আছে যার নাম ‘ফার্ম কার্নিভার্স প্লান্টস’। কিন্তু এ পার্লারটিতে মানুষ দ্বারা শরীর মালিশ করা হয় না। শরীর মালিশের এ কাজটি করে ‘সাপ’।



এখানে শরীর মালিশের জন্য ব্যবহার করা হয় কিছু নিরীহ প্রজাতির সাপ বা বলা যায় যে সকল সাপের বিষ নেই। আর এই সব সাপের মধ্যে রয়েছে, কিং সাপ, দুধ সাপ আর স্পটেড সাপ প্রভৃতি।

সাপ যতই নিরীহ হোক না কেন, এই মালিশ পার্লারে যাওয়ার আগে শুধু যে সাপের ভয় দূর করতে হবে তাই না, একই সাথে সাপদের প্রতি ঘৃণাবোধ এবং নোংরা বোধটাও আপনাকে ঝেড়ে ফেলতে হবে।

এই পার্লারের একমাত্র মালিকের নাম আডা বারাক। এই উপায়ে শরীর মালিশ করার পদ্ধতিও তার আবিষ্কার করা। এটা তিনি আবিষ্কার করেন অনেকটা নিজের অজান্তে। তার নিজের পোষা একটি সাপ তার পিঠে উঠে যায় এবং তিনি অনুভব করেন যে এটা অন্যরকম এক আনন্দের মালিশ। আর তখন থেকেই তার মাথায় চলে আসে এই বুদ্ধি। ছোটখাটো একটা সাপের খামার খুলে বসেন আর সাথে পার্লার দিয়ে বসেন।

সাপ দিয়ে মালিশ করা প্রসঙ্গে আডা বলেন, ‘তাকে অনেকেই বলেছে সাপ দিয়ে শরীর মালিশ সত্যিই এক অন্যরকম অনুভূতি।’

যদিও আডার দাবি এই পদ্ধতির আবিস্কারক তিনি। কিন্তু একটু ইতিহাসে গেলেই দেখা যাবে সাপের সাহায্যে এরকম শরীর মালিশ বেশ পুরাতন কথা। আডা এর ভাষ্য মতে, লম্বা সাপগুলো একটু বেশী কার্যকর। সাপ যত বড় হবে ম্যাসাজ তত ভাল কাজ করবে।

এই পার্লারের যে শুধুমাত্র এই কারনে নাম করেছে তাই নয়, আরেকটি কারনেও এই পার্লার বেশ বিখ্যাত। আর তা হলো এর সংরক্ষণে থাকা বেশ কয়েকটি দূর্লভ প্রজাতির মাংসাশী গাছ। এখানে গেলে আপনি চাইলে নিজ হাতে এই সব মাংসাশী গাছদের খাওয়াতেও পারবেন। সেই ব্যবস্থাও রেখেছেন আডা।

কি ভাবছেন কোন পাগলে যাবে সাপ দিয়ে শরীর মালিশ করতে? ভাবতেই পারেন! কিন্তু বাস্তবতা হল এটি বর্তমানে দক্ষিণ ইসরাইলের একটি নাম করা পর্যটন কেন্দ্রে পরিণত হয়েছে।

বিদেশ থেকে আসা অনেক পর্যটন যেমন আসে এখানে, তেমনি দেশি লোকের অভাব পড়ে না। আর মালিশ করাতে একটু আগে থেকেই আপনাকে বুকিং দিতে হবে। তা না হলে লাইনে বসে বসে আপনাকে ঝিমাতে হবে আর তা না হলে মাংসাশী গাছগুলোকে মাছি ধরে ধরে খাওয়াতে হবে।

Googleplus Pint
Like - Dislike Votes 2 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)