JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

ইউসুফের বিবেচনায় কোহলির চেয়েও ভালো যিনি

ক্রিকেট দুনিয়া 26th Jul 2016 at 9:51am 563
ইউসুফের বিবেচনায় কোহলির চেয়েও ভালো যিনি

ইংল্যান্ডের জো রুটই বর্তমানে বিশ্বের সেরা ব্যাটসম্যান। এমনই মন্তব্য করলেন পাকিস্তান দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ ইউসুফ। ভারতের বিরাট কোহলি ও দক্ষিণ আফ্রিকার এ বি ডিভিলিয়ার্সের আগে রুটকে রাখার ব্যাখ্যাও দিয়েছেন ইউসুফ। তিনি বলেছেন, মাত্র কয়েক বছর হলো আন্তর্জাতিক ক্রিকেট খেলছেন রুট। কিন্তু তিনটি ফর্ম্যাটেই দুরন্ত ধারাবাহিকতা দেখিয়েছেন রুট। ব্যাটিংয়ে গড়ও অসাধারণ। এই রেকর্ড থেকেই স্পষ্ট যে, রুটই এক নম্বর।

পাকিস্তানের বিরুদ্ধে চলতি সিরিজের দ্বিতীয় টেস্টে ম্যাঞ্চেস্টারে ২৫৪ রানের ইনিংস খেলেছেন রুট। এই ইনিংসের প্রশংসায় পঞ্চমুখ ইউসুফ। তিনি বলেছেন, এটা একটা বাঁধিয়ে রাখার মতো ইনিংস। ইউসুফের কথায়, ক্রিকেটের তিন ফর্ম্যাটেই রুট এখন বিশ্বের সেরা ব্যাটসম্যান। তার ব্যালেন্স, শট সিলেকসন, টাইমিং- সব একসূত্রে বাঁধা থাকে।

প্রাক্তন এই পাক ব্যাটসম্যান বলেছেন, কোহলি ও ডিভিলিয়ার্সের ক্লাস নিয়ে কোনো সন্দেহ নেই। কিন্তু তার ব্যক্তিগত মত হলো, রুটই এখন এক নম্বর।

উল্লেখ্য, কোহলিও সদস্য সমাপ্ত অ্যান্টিগা টেস্টে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে দ্বিশতরান করেছেন। ইউসুফ বলেছেন, রুট, কোহলি ও ডিভিলিয়ার্স- তিনজনই সব ফর্ম্যাটেই সমান স্বচ্ছন্দ।

Googleplus Pint
Like - Dislike Votes 7 - Rating 5.7 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)