JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

আর্জেন্টিনীয় মডেলের জালে চার ফুটবলার। তাঁরা কারা?

খেলাধুলার বিবিধ 26th Jul 2016 at 10:30am 578
আর্জেন্টিনীয় মডেলের জালে চার ফুটবলার। তাঁরা কারা?

এই সেই আর্জেন্টিনীয় মডেল।

বার্সেলোনার তারকা ফুটবলার লিওনেল মেসির বিরুদ্ধে অভিযোগ এনেছেন স্বদেশী মডেল জোয়ানা গনজালেজ। সেই সময়ে মেসি সম্পর্কে জড়াননি। জোয়ানার বক্তব্য অনুযায়ী, আন্তোনেলাও তখন মেসির জীবনে আসেননি। সেই সময়ে মেসির সঙ্গে একই বিছানায় রাত কাটিয়েছিলেন জোয়ানা।

জোয়ানার রাস্তা নিলেন আর এক আর্জেন্টিনীয়। তাঁর নাম সামিরা সালোম। রিয়ালিটি টিভি শোয়ের দৌলতে বেশ পরিচিত এই সুন্দরী। এ হেন সালোম দাবি করছেন, বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদের চার তারকার সঙ্গে তাঁর শারীরিক সম্পর্ক ছিল। এই চার ফুটবলার স্প্যানিশ লিগে একসময়ে দাপিয়ে বেড়িয়েছেন। এল ক্লাসিকো রীতিমতো ছাপ ফেলেছেন তাঁরা।

আর্জেন্টাইন মডেলের বক্তব্য অনুযায়ী, চার জন ফুটবলারই ধনী, দেখতে সুন্দর এবং অল্পবয়সি। সামিরা সালোম বার্সার প্রাক্তন ফুটবলার মার্ক বাতরা ও রিয়াল মাদ্রিদ তারকা করিম বেনজিমার নাম উল্লেখ করেছেন। বাকি দু’ জন ফুটবলারের নাম জানান যায়নি। বাকি দু’ জন ফুটবলারের পরিচয় জানার জন্য শুরু হয়েছে জল্পনা। বাকি দু’ জন কারা? তাঁরাও বার্সা ও রিয়াল মাদ্রিদের ফুটবলার।

একটি স্প্যানিশ অ্যাডাল্ট ম্যাগাজিনকে দেওয়া সাক্ষাৎকারে সামিরা বলেছেন, ‘‘আমার সঙ্গে চার ফুটবলারের শারীরিক সম্পর্ক হয়েছিল। দু’ জন বার্সেলোনা ও দু’ জন রিয়াল মাদ্রিদের।’’ সামিরার বক্তব্য অনুযায়ী, ওই চার জনের মধ্যে কেউ কেউ তাঁর সঙ্গে এখনও সম্পর্ক রাখতে চান। কিন্তু আর্জেন্টাইন এই মডেল তাঁদের সঙ্গে সম্পর্ক তৈরিতে মোটেও রাজি নন।

সামিরা বলছেন, ‘‘ফুটবলারদের পছন্দ করলেও আমার পছন্দের তালিকায় ফুটবল নেই।’’ অভিযুক্ত বাতরা বার্সেলোনা ছেড়ে বরুসিয়া ডর্টমুন্ডে সই করেছেন। মেলিসা জিমেনেজের সঙ্গে ডেটিং করছেন বাতরা।

Googleplus Pint
Like - Dislike Votes 3 - Rating 6.7 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)