JanaBD.ComLoginSign Up

মধ্যবয়সী ফুফার লালসার শিকার হলো প্রতিবন্ধি কিশোরী

দেশের খবর 26th Jul 2016 at 12:41pm 569
মধ্যবয়সী ফুফার লালসার শিকার হলো প্রতিবন্ধি কিশোরী

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার পতনঊষারের বৈদ্যনাথপুরে এক প্রতিবন্ধি কিশোরী পাশবিক নির্যাতনের শিকার হয়েছে। এই অভিযোগে পুলিশ জসিম মিয়া (৩৫) নামে একজনকে আটক করা হয়েছে। ঘটনাটি ঘটেছে সোমবার দুপুর ২টায়।

স্থানীয় ইউপি সদস্য জমসেদ মিয়া জানান, বৈদ্যনাথপুর গ্রামের আলিম উল্যার প্রতিবন্ধী কিশোরী মেয়েকে (১৭) একই বাড়ির মৃত নাজিম মিয়ার ছেলে ২ সন্তানের জনক কিশোরীর আপন ফুফুর স্বামী জসিম মিয়া দুপুরে গরুর ঘাস আনতে গেলে সেই সুযোগে প্রতিবন্ধী কিশোরীকে একা পেয়ে বাড়ির পিছনে ঝোপে নিয়ে গিয়ে জোরপূর্বক পাশবিক নির্যাতন করে। বাড়িতে কিশোরী বাবা-মাকে জানায়। তখন বাবা আলমি উল্ল্রা পুলিশকে খবর দিলে শমসেরনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ আবু সায়েমের নেতৃত্বে একটি দল অভিযুক্ত জসিম মিয়াকে আটক করে কমলগঞ্জ থানায় সোপর্দ করে।

এ দিকে কিশোরীকে ডাক্তারী পরীক্ষার জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। কিশোরীর বাবা কমলগঞ্জ থানায় নারী ও শিশু আইনে ধর্ষন মামলা দায়ের করেছেন ।

কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো: বদরুল হাসান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, অভিযুক্ত জসিম মিয়াকে আটক করা হয়েছে। ডাক্তারি রিপোর্ট পাবার পর প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Googleplus Pint
Like - Dislike Votes 6 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)