JanaBD.ComLoginSign Up

আজকের রাশিফল : ২৭ জুলাই, ২০১৬

আজকের রাশিফল 27th Jul 2016 at 12:00am 437
আজকের রাশিফল : ২৭ জুলাই, ২০১৬

[রাশিফল মানা ইসলামে হারাম]

রাসুল (সাঃ) বলেছেনঃ ‘যে ব্যক্তি কোনও জ্যোতিষীর কাছে গেলো ও তাকে কিছু জিজ্ঞেস করলো (ভবিষ্যৎ জানতে চাইলো) চল্লিশ দিন ও রাতের জন্য তার সালাত কবুল হবে না।’ [সহিহ মুসলিম, ভলিউম ৪. পৃষ্ঠা ১২১১. নং ৫৪৪০]

মেষ (মার্চ ২১ – এপ্রিল ১৯)
পারিবারিক কলহের জের ধরে কিছুটা অশান্তি দেখা দিতে পারে। তবে দুপুরের পর মেঘ কেটে যাওয়ার সম্ভবনা রয়েছে। তথ্য গ্রহনে অন্যকে বিশ্বাস না করাই ভলো। আজ ঝুঁকি নেয়া মোটেও ঠিক হবে না।

বৃষ (এপ্রিল ২০ – মে ২০)
দিনটি মিশ্র সম্ভবনায় কাটবে আপনার। মনের মধ্যে লুকিয়ে রাখা কথা বলার এখনই উপযুক্ত সময়। হঠাৎ করে অর্থ আগমনে অবাক হওয়ার কিছুই নেই। ভ্রমনের সুযোগ আসবে।

মিথুন (মে ২১ – জুন ২০)
দিনটি ভালো কাটবে আপনার। কোন উচ্চাশা পূরণ হতে পারে। সাংগঠনিক কাজে সফলতা আসবে। আজকের দিনে ঝগড়া এড়িয়ে চলাই ভালো। দূরের যাত্রা শুভ।

কর্কট (জুন ২১ – জুলাই ২২)
আজকের দিনে সুনাম ও মর্যাদা বৃদ্ধি পেতে পারে। কাজ নিয়ে ব্যস্ততা আপনাকে সফলতা এনে দিতে পারে। তবে কাজের পাশাপাশি আপনজনকে একটু সময় দিন। শিক্ষার্থীদের জন্য দিনটি ভালো। দূরের যাত্রা শুভ।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২)
শরীর কিছুটা খারাপ হতে পারে তবে চিন্তার কিছুই নেই। ব্যক্তিগত দায়িত্ববোধ বৃদ্ধি পাবে। নিজের দিকে খেয়াল রাখুন অন্যরাও আপনাকে দেখবে। আজ কোন বড় কাজের ঝুঁকি নেয়া ঠিক হবে না।

কন্যা (আগস্ট ২৩ – সেপ্টেম্বর ২২)
চেষ্টা করলে অনেক কিছুই সম্ভব। আপনার আছে আত্মসম্মান আর প্রচেষ্টা। নিজেকে প্রমাণ করার এখনই সময়। তাহলে আর দেরি কেন। এখনই নিজের দায়িত্ব বুঝে নিন। সফলতা আসবেই।

তুলা (সেপ্টেম্বর ২৩ – অক্টোবর ২২)
দিনটি সামগ্রিকভাবে শুভ সম্ভাবনাময়। আজকের দিনে চঞ্চল মনকে বেধে রাখা সমীচিন হবে না। ঘনিষ্ঠ কারো সান্নিধ্য লাভ করবেন। জয় হোক আপনার।

বৃশ্চিক (অক্টোবর ২৩ – নভেম্বর ২১)
জীবনের প্রতিটি সিদ্ধান্তই জরুরী। আজ প্রিয় মানুষের যে রাগ ভাঙ্গতে হবে, আপনি তৈরি তো! তাহলে আর দেরি কেন, প্রস্তুত হওয়ার জন্য আজকের দিনের মত দিন আর পাবেন না। যাদের কেউ নেই তারাও আজ কারো দেখা পেয়ে যাবেন। শুভ হোক।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১)
আত্মপ্রতিষ্ঠার চেষ্টা অব্যাহত রাখুন। ব্যক্তিত্ব দিয়ে অন্যকে প্রভাবিত করতে পারবেন। শরীর মোটামুটি ভালো থাকবে। আর্থিক দিক ভালো যাবে। কারো কোরো ক্ষেত্রে পাওনা টাকা আদায় হতে পারে। শিক্ষার্থীদের পড়াশোনার প্রতি আগ্রহ বৃদ্ধি পেতে পারে।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯)
কর্কটের মতো আপনারও আছে আত্মসম্মান আর প্রচেষ্টা। কর্মক্ষেত্রে ভালো কাজের জন্য সুনাম পেতে পারেন। আর্থিক লেনদেনে সতর্ক থাকুন। প্রতিবেশির সঙ্গে বিবাদ মিটবে আজ। প্রেমের সম্পর্কের উন্নতি হবে।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮)
বন্ধু মহলে আপনার যথেষ্ট সুনাম রয়েছে। সবার প্রতি আপনার ভালোবাসাও অনেক। আজকের দিনে মেঘ নেমে আসলেও বিকেল নাগাদ মেঘ কেটে যাবে। নিজেকে ব্যস্ত রাখুন তাহলেই অন্যকিছু মাথাচাড়া দিয়ে উঠবে না।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০)
আজতো কিছুই বলা যাবে না। প্রিয় মীন বিশ্বাস করুন সফলতার দিক দিয়ে আজ কেউ আপনাকে হারাতে পারবে না। তবে এতো অশান্ত হওয়ার কিছুই নেই। আপনি না চাইলেও আজ অনেক কিছু হবে। জয় হোক।

Googleplus Pint
Like - Dislike Votes 7 - Rating 2.9 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)