JanaBD.ComLoginSign Up

‘দাবাং ৩’ নিয়ে আসছেন সালমান?

সিনেমা জগৎ 28th Jul 2016 at 11:48am 366
‘দাবাং ৩’ নিয়ে আসছেন সালমান?

সালমান খান এখন বলিউডের সফলতম তারকা। ‘দাবাং’ ছবিটির চুলবুল পান্ডে চরিত্রটি তাঁর এই মাপের তারকা হয়ে ওঠার পেছনে যে বিশাল ভূমিকা রেখেছে, তা তিনি নিজেও মানবেন। ‘দাবাং’ ও ‘দাবাং ২’ দুটোই দুর্দান্ত সাফল্য পেয়েছিল বক্স-অফিসে। এর পর আরো একটি ছবির প্রত্যাশা তো করতেই পারেন সালমান-ভক্তরা!

এই আশা পূরণ হবে কি না, তা নিয়ে গুঞ্জন শুরু হয়েছিল বেশ আগে থেকেই। ‘দাবাং’-এর নির্মাতা আরবাজ খান জানিয়েছিলেন, ‘দাবাং ৩’ তিনি করবেন যদি ভালো চিত্রনাট্য মেলে। অর্থাৎ তিনি ইশারা দিয়েই রেখেছিলেন চিত্রানাট্যের কাজের বিষয়ে।

এরই মধ্যে গুঞ্জনে লেগেছে নতুন হাওয়া। মিড ডের খবরে জানা গেল, চিত্রনাট্য নিয়ে নাকি কাজ প্রায় গুছিয়ে এনেছেন আরবাজ, এমনটাই বলছে কিছু ‘সূত্র’। ‘সুলতান’-এর পর কবির খানের ‘টিউবলাইট’ ছবির কাজ শুরু করবেন সালমান। কাজেই সবকিছু ঠিক থাকলে আগামী বছরের শুরুতেই ‘দাবাং ৩’-এর কাজ শুরু হয়ে যেতে পারে।

‘দাবাং’ ও ‘দাবাং ২’ ছবিতে সালমানের বিপরীতে অভিনয় করেছিলেন সোনাক্ষি সিনহা। তবে এই ছবিতে সোনাক্ষিই থাকছেন নাকি নতুন কেউ আসছেন, এ বিষয়ে কিছু জানা যায়নি।

এবারের ঈদে মুক্তি পাওয়া সালমানের ‘সুলতান’ ছবিটি এখনো বেশ ভালোভাবেই চলছে প্রেক্ষাগৃহে। এ বছরের সবচেয়ে সফল ছবি হয়ে উঠবে কি না ছবিটি, তা নির্ধারণ করে দেবে সুপারস্টার রজনীকান্তের ‘কাবালি’ বনাম এই ছবির ব্যবসার হিসাব।

Googleplus Pint
Like - Dislike Votes 5 - Rating 6 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)