JanaBD.ComLoginSign Up

টেস্ট চলাকালে মাঠে ‍ঢুকে বিবস্ত্র হলেন অস্ট্রেলিয়ান সমর্থক!

খেলাধুলার বিবিধ 28th Jul 2016 at 1:54pm 675
টেস্ট চলাকালে মাঠে ‍ঢুকে বিবস্ত্র হলেন অস্ট্রেলিয়ান সমর্থক!

ক্রিকেট মাঠে দর্শক-সমর্থকদের উদ্ভট আচরণ নতুন কোনো ব্যাপার নয়। অস্ট্রেলিয়া ও শ্রীলঙ্কার মধ্যে চলমান পালেকেল্লে টেস্টেও ঘটলো এমনই এক ঘটনা। এক অস্ট্রেলিয়ান সমর্থক রীতিমত বিবস্ত্র হয়ে ঢুকে পড়লেন মাঠে।

আর তাকে সরিয়ে নিতে রীতিমত বেগ পেতে হল আইনশৃংখলা রক্ষাকারী বাহিনীকে। অস্ট্রেলিয়ার সেই সমর্থককে সাত দিনের কারাদণ্ড ও তিন হাজার শ্রীলঙ্কান রুপি (২১ মার্কিন ডলার) জরিমানা করেছে স্থানীয় ম্যাজিস্ট্রেট আদালত। মঙ্গলবার ঘটে যাওয়া এই ঘটনার পর বুধবার এই রায় দেয়া হয়।

ঘটনাটি ঘটে তিন ম্যাচের টেস্ট সিরিজের প্রথম টেস্টের প্রথম দিন, অর্থাাৎ মঙ্গলবার। দিনের শেষ ভাগে বৃষ্টির জন্য ম্যাচ বন্ধ থাকে বেশ কিছুক্ষণ। পুরো উইকেট ও মাঠের অনেকাংশ কাভার দিয়ে ঢেকে দেওয়া হয়। ঠিক সেই সময় হঠাৎই অ্যালেক্স জেমস নামের এক অস্ট্রেলিয়ান সমর্থক মাঠের সীমানা পেরিয়ে ঢুকে পড়েন।

মাঠে ঢুকেই ঢাকা উইকেটের উপরে দাঁড়িয়ে তিনি বিবস্ত্র হয়ে যান। আর নগ্ন দৌঁড় গ্যালারির দর্শকদের জন্য ছিল বিব্রতকর। ঠিক সে সময়টায় বৃষ্টির কারণে মাঠে কোন নিরাপত্তারক্ষী ছিল না। তবে, অল্প কিছুক্ষণের মধ্যেই নিরাপত্তা কর্মীরা তাকে মাঠ থেকে সরিয়ে নেন।

Googleplus Pint
Like - Dislike Votes 6 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)