JanaBD.ComLoginSign Up

যেসব বলিউড নায়িকারা কম বয়সে বিয়ে করেছেন

বিবিধ বিনোদন 28th Jul 2016 at 7:25pm 599
যেসব বলিউড নায়িকারা কম বয়সে বিয়ে করেছেন

বলিউড মানেই গ্ল্যামার, ক্যারিয়ার আর বিতর্কের রেসিং। কে কাকে বিয়ে করছেন আবার কখন ডিভোর্স হয়ে যাচ্ছে বলা মুশকিল। আবার নানান বিষয়ে কথা বলে কিংবা উত্তেজক ছবি পোস্ট করে নিজেকে আলোচনার কেন্দ্রবিন্দুতে রাখতে চান অনেকেই। পঞ্চাশ পেরিয়ে তিন খান যখন হাটুর বয়সী নায়িকাদের সঙ্গে অভিনয় করছেন সে তুলনায় নায়িকাদের ক্যারিয়ার অনেকটা শেষ হয়ে যায় বিয়ের পরই।

এক সময়ের সুপারস্টার মাধুরী কিংবা শ্রীদেবী কামব্যাক করতে পারেননি। কিন্তু কাজল কিংবা ঐশ্বরিয়া তো এক্ষেত্রে ব্যতিক্রম। তবে, বিয়ে কিংবা সন্তান জন্মের পর ক্যারিয়ার শেষ হয়ে যাওয়ার রিস্ক মাথায় নিয়েও অনেক অভিনেত্রী কম বয়সে অভিনয় শুরুর পরই বিয়ে করে নিয়েছেন।

• জানুন সেরকম কয়েকজনের কথা.....

রাজেশ খান্না-ডিম্পল কাপাডিয়া : মাত্র ১৭ বছর বয়সে রাজেশ খান্নাকে বিয়ে করেন ডিম্পল। প্রায় ১৫ বছরের বড় রাজেশকে বিয়ে করে বেশ সংসার করেন ডিম্পল। তাদের দুই সন্তানও রয়েছে। কিন্তু, বিয়ের পর অভিনয় করলেও, সেভাবে আর তাকে পর্দায় দেখা যায়নি।

রিতেশ দেশমুখ-জেনেলিয়া ডি’সুজা : বলিউডের অন্যতম গ্ল্যামারাস কাপল হলেন রিতেশ-জেনেলিয়া । সুন্দরি জেনেলিয়াকে মাত্র ২৫ বছর বয়সে বিয়ে করেন রিতেশ । ২০১২ সালের ৩ ফেব্রুয়ারি জেনেলিয়ার সঙ্গে গাটছড়া বাঁধেন মহারাষ্ট্রের প্রয়াত মুখ্যমন্ত্রী বিলাস রাও দেশমুখের ছেলে । বর্তমানে রিতেশ-জেনেলিয়ার ২ সন্তান রয়েছে ।

অক্ষয় কুমার-টুইংকেল খান্না : ডিম্পল-রাজেশের মেয়ে টুইংকেলও কিন্তু খুব কম বয়স থেকে অভিনয় জীবন শুরু করেন। বাদশা-র মত বেশ কিছু হিটও দিয়েছেন তিনি । কিন্তু, অভিনয় শুরুর পর পরই অক্ষয় কুমারকে বিয়ে করেন টুইংকেল। আর বিয়ের পর জন্ম হয় ছেলে আরভ এবং মেয়ে নিশার। আর বিয়ের পর কিন্তু ছেলে-মেয়ে সংসার নিয়েই ব্যস্ত হয়ে পড়েন টুইংকেল।

দিব্যা ভারতী-সাজিদ নাদিয়াওয়ালা : একেবারে পুতুল পুতুল মুখের সুন্দরী ছিলেন দিব্যা ভারতী । কিন্তু, অভিনয় শুরু পর মাত্র ১৮ বছর বয়সে পরিচালক প্রযোজক সাজিদ নাদিয়াওয়ালাকে বিয়ে করেন দিব্যা ভারতী।

চিত্রাঙ্গদা সিং-জ্যোতি রনধাওয়া : বিখ্যাত গলফার জ্যোতি রনধাওয়াকে মাত্র ২৫ বছর বয়সে বিয়ে করেন মডেল অভিনেত্রী চিত্রাঙ্গদা সিং। বর্তমানে অবশ্য ওই গলফারের সঙ্গে বিচ্ছেদও হয়ে গয়েছে চিত্রাঙ্গদার।

কমল হাসান-সারিকা : মাত্র ৪ বছর বয়স থেকে অভিনয় শুরু করেছিলেন সারিকা। এরপর ১৯৮৮ সালে অভিনেতা কমল হাসানকে বিয়ে করেন সারিকা। আর বিয়ের পর সেভাবে আর অভিনয় করতে দেখা যায়নি সারিকাকে। কমল হাসান এবং সারিকার দুই মেয়ে শ্রুতি এবং অক্ষর হাসান এখন অভিনয় করছেন।

Googleplus Pint
Like - Dislike Votes 4 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)