Warning: session_start(): open(/var/cpanel/php/sessions/ea-php70/sess_58u458rirjithvpen9c54tvt06, O_RDWR) failed: No space left on device (28) in /home/janabd/public_html/inc/init.php on line 4
পাকিস্তানের বিপক্ষে সিরিজ, ছিটকে গেলেন স্টোকস - JanaBD.Com
JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

পাকিস্তানের বিপক্ষে সিরিজ, ছিটকে গেলেন স্টোকস

ক্রিকেট দুনিয়া 28th Jul 2016 at 7:35pm 294
পাকিস্তানের বিপক্ষে সিরিজ, ছিটকে গেলেন স্টোকস

পাকিস্তানের বিপক্ষে আগামী সপ্তাহে এজবাস্টনে অনুষ্ঠিতব্য তৃতীয় টেস্টে খেলা হচ্ছে না ইংল্যান্ডের অল-রাউন্ডার বেন স্টোকসের। ডান কাফ ইনজুরির কারণে তিনি ম্যাচ থেকে ছিটকে পড়েছেন বলে ইংল্যান্ড ও ওয়েলস ক্রিকেট বোর্ড এক বিবৃতিতে নিশ্চিত করেছে।

ওল্ড ট্র্যাফোর্ডে দ্বিতীয় টেস্টের চতুর্থ দিনে বোলিংয়ের সময় ডারহামের পেসার স্টোকস ইনজুরিতে আক্রান্ত হন। টেস্টটি ইংল্যান্ড ৩৩০ রানে জয়ী হয়ে চার ম্যাচের সিরিজে ১-১ ব্যবধানে সমতা ফিরিয়েছে। স্ক্যান রিপোর্টে ২৫ বছর বয়সী স্টোকসের ইনজুরির মাত্রা সম্পর্কে ধারণা পাওয়া গেছে। আগামী সোমবার বার্মিংহামে পুরো দল পরবর্তী ম্যাচের জন্য একত্রিত হবে। দশজন ফিট খেলোয়াড়ের সাথে দলে যুক্ত হয়েছেন নটিংহ্যাম্পশায়ারের পেসার জেক বল। লর্ডসে প্রথম টেস্টে পাকিস্তানের বিপক্ষে অভিষেক হয়েছে বলের। এছাড়াও ১৩ জনের দলে আরো রয়েছেন মিডলসেক্সের ফাস্ট বোলার স্টিভেন ফিন ও ইয়র্কশায়ার লেগ-স্পিনার আদিল রশীদ। এই তিনজনই ওল্ড ট্র্যাফোর্ডে মূল ১৪ জনের দলে ছিলেন। এর মধ্যে দুই পেসার কাঁধের ইনজুরি থেকে সুস্থ হয়ে ওঠা জেমস এন্ডারসনকে জায়গা করে দিতে পরের ম্যাচেই মূল একাদশ থেকে বাদ পড়েন।

আগামী ৩ আগস্ট থেকে তৃতীয় টেস্ট শুরু হচ্ছে।

তৃতীয় টেস্টের ইংল্যান্ডের দল :
এ্যালিস্টার কুক (অধিনায়ক), এ্যালেক্স হেলস, জো রুট, জেমস ভিনসে, গ্যারি ব্যালেন্স, ক্রিস ওকস, জনি ব্যারিস্টো, মঈন আলী, স্টুয়ার্ট ব্রড, জেমস এন্ডারসন, স্টিভেন ফিন, জেক বল ও আদিল রশীদ।


জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 6 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)