JanaBD.ComLoginSign Up

টিভিতে আজকের চলচ্চিত্র : ২৯ জুলাই , ২০১৬

টিভির সময়সূচী 29th Jul 2016 at 6:47am 466
টিভিতে আজকের চলচ্চিত্র : ২৯ জুলাই , ২০১৬

মেঘলা আকাশ : অভিনয়ে মৌসুমী, শাবানা আজমি, শাকিল খান ও পূর্ণিমা। পরিচালনায় নারগিস আক্তার। সকাল ১০টা ১৫ মিনিট, জিটিভি।

গল্পসূত্র : বিয়ের আসর থেকে পালিয়ে শহরে আসে মেঘলা। খয়বরের খপ্পরে পড়ে ঠাঁই হয় পতিতাপল্লীতে। সেখানে তার প্রেমে পড়ে জাভেদ। এইডসে আক্রান্ত হয় মেঘলা। জাভেদের বোনের হবু শাশুড়ি ডাক্তার। তিনি আবিষ্কার করেন, এইডসের জীবাণু এসেছে জাভেদের কাছ থেকে।

মেরি কম : অভিনয়ে প্রিয়াঙ্কা চোপড়া, রবিন দাস ও দর্শন কুমার। পরিচালনায় উমাঙ্গ কুমার। সকাল ৯টা ১৫ মিনিট, ইউটিভি মুভিজ।

গল্পসূত্র : ভারতীয় নারী বক্সার মেরি কমের বায়োপিক। যিনি ছয়টি ওয়ার্ল্ড উইমেন্স বক্সার চ্যাম্পিয়নশিপ জিতেছেন, তৃতীয় হয়েছেন ২০১২ লন্ডন সামার অলিম্পিকসে। বিশ্বচ্যাম্পিয়ন হয়ে ওঠা এবং মেরির জীবনের ঘাত-প্রতিঘাত নিয়ে গল্প।

ব্রজবুলি : অভিনয়ে উত্তম কুমার, সাবিত্রী চ্যাটার্জি, তরুণ কুমার ও দিলীপ রায়। পরিচালনায় পীযূষ বসু। দুপুর ১২টা, ডিডি বাংলা।

গল্পসূত্র : বাড়ি, মহল্লা থেকে শুরু করে অফিস পর্যন্ত চলে ব্রজবাবুর গালগপ্পের মজমা। এদিকে বিয়ের আসর থেকে ব্রজবাবুর মেয়ে রেণু উধাও। কদিন পর মেয়ে ফিরেছে ব্রজবাবুর সহকর্মী সুনীলকে বিয়ে করে। প্রথমে রাগ করলেও সুনীলকে জামাই হিসেবে পেয়ে খুশিই হয়।

এনিমি অ্যাট দ্য গেটস : অভিনয়ে জুড ল, রন পার্লম্যান ও বব হসকিনস। পরিচালনায় জঁ-জাক আনু। সকাল ৯টা ৩১ মিনিট, এইচবিও।

গল্পসূত্র : দ্বিতীয় বিশ্বযুদ্ধ, স্টালিনগ্রাদের প্রতিটি কোনায় যুদ্ধ চলছে। একপর্যায়ে শহরের অধিকাংশ জায়গা দখল করে নেয় জার্মানরা। এমন সময় রাশিয়ান স্নাইপার ভাসিলি ঘুরে দাঁড়ায় এবং ছিনিয়ে আনে জয়।

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 2 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)