JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

এবার ইউরোপ আর উত্তর আমেরিকায় মুক্তি পাচ্ছে শিকারি!

সিনেমা জগৎ 29th Jul 2016 at 10:15pm 471
এবার ইউরোপ আর উত্তর আমেরিকায় মুক্তি পাচ্ছে শিকারি!

দুই বাংলায় ঝড় তোলা যৌথ প্রযোজনায় নির্মিত শাকিব খান-শ্রাবন্তীর `শিকারি` এবার মুক্তি পেতে যাচ্ছে ইউরোপ-আমেরিকায়! `শিকারি` ছবির কলকাতার প্রযোজনা প্রতিষ্ঠানকে মুভিজের কর্ণধার অশোক ধানুকা এক টুইট বার্তায় জানিয়েছেন, `আগামীতে উত্তর আমেরিকা ও ইউরোপে `শিকারি` মুক্তি দেয়া হবে।

বাংলাদেশী প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডার প্রযোজনায় ‘শিকারী’ গত ঈদে বাংলাদেশে মুক্তি পায়। এক মাস পূর্ণ হবার আগেই ব্যবসাসফল ছবির তালিকার শীর্ষে উঠে যায়। সেই সঙ্গে নতুন রুপে হাজির হয়ে প্রচুর প্রশংসা অর্জন করেন শাকিব খান। বাংলাদেশ জয় করে আগামী ১২ আগস্ট পশ্চিমবঙ্গের প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘শিকারি’। সেই প্রচারণায় অংশ নিতে শাকিব এখন কলকাতায়।

এর মাঝেই অশোক ধানুকার সেই টুইট বার্তা। মূলত, বিশ্বের বিভিন্ন দেশে ছড়িয়ে থাকা বাঙালিদের কথা মাথায় রেখেই এমন সিদ্ধান্ত নিয়েছে ছবিটির প্রযোজক সংস্থা এসকে মুভিজ ও জাজ মাল্টিমিডিয়া। জানা গেছে, আপাতত ছবিটি মুক্তির জন্য আমেরিকা, কানাডা এবং ফ্রান্স এই তিন দেশ চূড়ান্ত হয়েছে। ভবিষ্যতে আরো কয়েকটি দেশে ‘শিকারি’ মুক্তি পরিকল্পনা আছে বলেও জানায় দু`দেশের প্রযোজনা প্রতিষ্ঠানের। শিকারি ছবিটি পরিচালনা করছেন কলকাতার জয়দেব ও বাংলাদেশের জাকির হোসেন সীমান্ত।

Source: kalerkantho

Googleplus Pint
Like - Dislike Votes 6 - Rating 6.7 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)