JanaBD.ComLoginSign Up

কারিনা নেই। ‘‘গোলমাল ৪’’-এর নায়িকা কে? জোর টানাটানি দু’জনকে নিয়ে

সিনেমা জগৎ 30th Jul 2016 at 2:16pm 438
কারিনা নেই। ‘‘গোলমাল ৪’’-এর নায়িকা কে? জোর টানাটানি দু’জনকে নিয়ে

‘‘গোলমাল’’ ফ্র্যানচাইজির চতুর্থ ছবিটি আসছে। খুব শিগগিরই শুরু হয়ে যাবে এই ছবির শ্যুটিং। ছবিতে অজয় দেবগণ তো থাকছেনই, সঙ্গে আরশাদ ওয়ারসি, শ্রেয়স তালপাড়ে এবং তুষার কাপূরও থাকছেন। পরিচালক হিসেবে থাকছেন রোহিত শেট্টি। অর্থাৎ, ‘টিম গোলমাল’ অটুট। শুধু একজন নেই। তাঁর জীবনে আসছে নতুন অতিথি। কারিনা কাপূর খান থাকছেন না এ বারের ছবিতে।

কে আসছেন তাঁর জায়গায়?


শোনা যাচ্ছে, অনেকের কথাই চিন্তাভাবনা করা হয়েছিল। শেষ পর্যন্ত তাঁদের মধ্যে থেকে দু’জনকে বেছে নেওয়া হয়েছে। দীপিকা পাডুকোন এবং আলিয়া ভট্ট। সম্প্রতি আরশাদ ওয়ারসিকে এ নিয়ে প্রশ্ন করা হয়েছিল। তিনি বলেছেন, ‘‘হ্যাঁ, এই কথাটি ঠিক। এই দু’জনের যে কোনও একজনকে গোলমাল ৪-এ অভিনয় করতে দেখা যাবে। আমি এ নিয়ে আলোচনা শুনেছি। দীপিকা বা আলিয়ার মধ্যে যে কোনও একজনই যে এবারের নায়িকা হবেন, তা একপ্রকার চূড়ান্ত।’’ কবে থেকে শুরু হচ্ছে শ্যুটিং? আরশাদ জানিয়েছেন, ‘‘আমরা ডিসেম্বরের কোনও একসময়ে কাজ শুরু করব। এই পাগলের দলে কাজ করা সবসময়েই একটা অভিজ্ঞতা। অজয়, তুষার, শ্রেয়স— স্রেফ ভাবা যায় না। তবে বেবোকে মিস করব।’’

দু’জনের নাম ভাসলেও, গুজব কিন্তু বলছে, নায়িকার রোলটি ঢলে রয়েছে দীপিকার দিকে। কারণ ইতিমধ্যেই ‘‘চেন্নাই এক্সপ্রেস’’-এ রোহিতের সঙ্গে কাজ করেছেন দীপিকা পাডুকোন। যদিও এটা নেহাতই গুজব। এর কোনও সারবত্তা এখনও পর্যন্ত পাওয়া যায়নি।

তথ্যসূত্রঃ এবেলা

Googleplus Pint
Like - Dislike Votes 5 - Rating 6 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)