JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

মার্সেলোর জোড়া গোলে রিয়ালের জয়!

ফুটবল দুনিয়া 31st Jul 2016 at 6:59am 313
মার্সেলোর জোড়া গোলে রিয়ালের জয়!

ক্রিস্তিয়ানো রোনালদো, গ্যারেথ বেল, করিম বেনজেমারা না থাকলেও ছন্দে ফিরেছে রিয়াল মাদ্রিদ। মার্সেলোর জোড়া গোলে নতুন মৌসুম শুরুর আগের প্রস্তুতি পর্বে চেলসিকে হারিয়েছে ইউরোপ চ্যাম্পিয়নরা।

ইংল্যান্ডের ক্লাব চেলসিকে ৩-২ গোলে হারিয়েছে জিনেদিন জিদানের দল।

ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়ন্স কাপে রিয়ালের এটা প্রথম জয়। গত সপ্তাহে প্রস্তুতিমূলক এই টুর্নামেন্টে নিজেদের প্রথম ম্যাচে পিএসজির কাছে ৩-১ গোলে হেরেছিল স্পেনের সফলতম ক্লাবটি।

যুক্তরাষ্ট্রের মিশিগানে শনিবারের এই ম্যাচে ‘বিবিসি’ আক্রমণভাগ ছাড়াও মাঝমাঠের গুরুত্বপূর্ণ সদস্য টনি ক্রুস, লুকা মদ্রিচ ও রক্ষণে সের্হিও রামোসদের ছাড়াই খেলতে নামে রিয়াল।

মূল খেলোয়াড়দের ছাড়া মাঠে নামলেও মার্সেলোর নৈপুণ্যে শুরুতেই শক্ত অবস্থান পেয়ে যায় রিয়াল;
১৯ ও ২৬তম মিনিটে গোল দুটি করেন ব্রাজিলের ডিফেন্ডার।

ম্যাচের আগের দিনের সংবাদ সম্মেলনে ২০ বছর বয়সী আক্রমণাত্মক মিডফিল্ডার মার্কো আসেনসিওর দারুণ প্রশংসা করেন জিদান। মার্সেলোর প্রথম দুই গোলে অবদান রেখে ভালোভাবেই কোচের আস্থার প্রতিদান দেন তরুণ এই স্প্যানিশ খেলোয়াড়।

৩৭তম মিনিটে ব্যবধান ৩-০ করে ফেলেন যুব দল থেকে উঠে আসা ২২ বছর বয়সী ফরোয়ার্ড মারিয়ানো দিয়াস। প্রায় ৩০ গজ দূর থেকে চমৎকার এক গোল করেন তিনি।

চেলসির বদলি নামা খেলোয়াড় এডেন হ্যাজার্ড ৮০তম মিনিটে একটি গোল শোধ করেন। যোগ করা সময়ে আরও একবার বল জালে জড়ালেও শেষ পর্যন্ত দলের হার এড়াতে পারেননি বেলজিয়ামের এই মিডফিল্ডার।

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 2 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)