JanaBD.ComLoginSign Up

মোস্তাফিজের অপারেশনের খরচ বহন করবে বিসিবি

ক্রিকেট দুনিয়া 31st Jul 2016 at 10:05am 512
মোস্তাফিজের অপারেশনের খরচ বহন করবে বিসিবি

ইংল্যান্ড কিংবা অস্ট্রেলিয়া- যেখানেই হোক না কেন, মোস্তাফিজের কাঁধের অপারেশনের সমুদয় খরচ বহন করতে আগ্রহী বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বোর্ড পরিচালক জালাল ইউনুস শনিবার এ তথ্য দিয়েছেন।

তবে তা নির্ভর করছে সাসেক্সের সঙ্গে মোস্তাফিজের চুক্তির ওপর। সাসেক্সের পক্ষে খেলতে গিয়ে কোন ইনজুরিতে পড়লে, সে চিকিৎসার সব খরচ সাসেক্স বহন করবে- যদি চুক্তিতে এমন কোন শর্ত থাকে, তাহলে আর বিসিবির অর্থের দরকার পড়বে না।

এ বিষয়টা উল্লেখ করে বিসিবি মুখপাত্র জালাল ইউনুস বলেন, ‘সাসেক্স আর মোস্তাফিজের চুক্তি অনুযায়ীই সব হবে। যদি চুক্তিতে তার চিকিৎসা খরচ বহন করার কথা লেখা না থাকে, তাহলে বিসিবিই তা করবে। বোর্ড সব সময়ই মোস্তাফিজের পাশে আছে। সার্জারী যেখানেই হোক তার পুরো খরচ বিসিবিই দেবে।’

শুধু খরচ বহন করার নিশ্চয়তাই নয়, মোস্তাফিজের বিষয়ে সতর্ক ও সাবধানী বিসিবি আরও একটি সিদ্ধান্ত নিয়েছে। কাটার মাস্টারের অপারেশন যেখানেই হোক বোর্ড তার পাশে থাকার জন্য একজন ফিজিওকে সেখানেই পাঠাবে।

উল্লেখ্য, ইতোমধ্যেই মোস্তাফিজের কাউন্টি ক্লাব সাসেক্স জানিয়েছে, সে এখনও তাদের পরিবারের একজন সদস্য এবং তারাই চায় তার চিকিৎসার ব্যায় বহন করতে।

তথ্যসূত্রঃ জাগোনিউজ২৪

Googleplus Pint
Like - Dislike Votes 5 - Rating 4 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)