JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

আলিয়া ভট্টের ‘প্রাক্তন’ কে? কেন ভাঙল সম্পর্ক? এখন কী অবস্থায় রয়েছেন তিনি?

বিবিধ বিনোদন 31st Jul 2016 at 12:45pm 316
আলিয়া ভট্টের ‘প্রাক্তন’ কে? কেন ভাঙল সম্পর্ক? এখন কী অবস্থায় রয়েছেন তিনি?

একেবারেই হালফিলের ঘটনা। আলিয়া ভট্টের সঙ্গে সিদ্ধার্থ মালহোত্রার সম্পর্কে ফাটল ধরেছে বলে বলিউডে জোর গুঞ্জন রটে গিয়েছিল। তার সারবত্তা কতটা বা এই মুহূর্তে আলিয়া-সিদ্ধার্থ প্রেম করছেন কি না, তাঁরা বিয়ে করবেন কি না— এ সবই আপাতত অপ্রাসঙ্গিক। গুরুত্বপূর্ণ অংশ হল ব্রেক-আপের গুজব।

সিদ্ধার্থ আলিয়ার মধ্যে অশান্তির কারণ হিসেবে শোনা গিয়েছিল একটি তৃতীয় নাম— আলি দাদরকর। ‘‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’’-এর অনেক আগে থেকে আলির সঙ্গে আলিয়ার সম্পর্ক ছিল বলে শোনা যায়। দু’জনে একসঙ্গে স্কুলে পড়তেন। যাকে বলে, ‘‘ছোট্টবেলার প্রেম’’। স্কুল থেকে শুরু করে আলিয়ার ফিল্মি কেরিয়ার শুরু হওয়া পর্যন্ত দু’জনকে একসঙ্গেই দেখা যেত। প্রথম ছবির পরেও বরুণ ধাওয়ান বা সিদ্ধার্থ মালহোত্রা নন, আলিয়ার সঙ্গে দেখা গিয়েছিল আলিকে।


কিন্তু ক্রমশ দূরত্ব বাড়তে থাকে দু’জনের। সম্প্রতি এক বন্ধুর পার্টিতে আলিয়া এবং সিদ্ধার্থ গিয়েছিলেন। সেখানে আমন্ত্রিত ছিলেন আলিও। শোনা যায়, সেই পার্টিতে দু’জনকে ঘনিষ্ঠভাবে কথা বলতে দেখে সিদ্ধার্থ তুমুল চটে গিয়েছিলেন। আলি নাকি বন্ধুদের কাছে স্বীকার করেছিলেন, তিনি এখনও আলিয়াকে ভালবাসেন। সে কথাও নাকি সিদ্ধার্থের কানে গিয়েছিল। আর এ নিয়েই শুরু হয়ে আলিয়া-সিদ্ধার্থ মন কষাকষি। এ-ও শোনা গিয়েছিল যে, আলিয়া সেই পার্টির পরে আলির সঙ্গে একপ্রস্থ কথা বলেন। তাঁকে সরাসরি বলে দেন, তাঁদের সম্পর্ক অতীত। অতঃপর আলিয়া-সিদ্ধার্থ দূরত্ব মেটে।

তবে এ সবই স্রেফ বলিউডি গুজব। এর সারবত্তা প্রশ্নাতীত নয়।

তথ্যসূত্রঃ এবেলা

Googleplus Pint
Like - Dislike Votes 5 - Rating 4 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)