JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

মমতা কুলকার্নির ৮টি ব্যাঙ্ক অ্যাকাউন্ট জব্দ!

বিবিধ বিনোদন 31st Jul 2016 at 10:06pm 204
মমতা কুলকার্নির ৮টি ব্যাঙ্ক অ্যাকাউন্ট জব্দ!

আন্তর্জাতিক মাদক পাচার চক্রের সঙ্গে জড়িত থাকার ঘটনায় অভিযুক্ত বলিউডের প্রাক্তন অভিনেত্রী মমতা কুলকার্নির অন্তত আট’টি ব্যাঙ্ক অ্যাকাউন্ট বাজেয়াপ্ত করল ঠাণের পুলিশ।

আজ পুলিশ জানিয়েছে, মুম্বাই, গুজরাত এবং আরও কয়েকটি জায়গায় ওই অভিনেত্রীর আট’টি ব্যাঙ্কের অ্যাকাউন্ট বাজেয়াপ্ত করা হয়েছে। ওই অ্যাকাউন্টগুলিতে ভারতীয় এবং বিদেশি মুদ্রা মিলিয়ে ৯০ লক্ষের বেশি টাকা রয়েছে।

পুলিশ জানিয়েছেন, ওই অ্যাকাউন্টগুলি মাদকপাচারের কাজে ব্যবহার করা হতো। তাই তদন্তের স্বার্থে চলতি সপ্তাহে সে গুলি বাজেয়াপ্ত করা হয়।

পুলিশ সূত্রের খবর, মুম্বাইয়ের মালাডে একটি বেসরকারি ব্যাঙ্কে মমতার বিপুল পরিমাণে বিদেশি অর্থ সঞ্চিত ছিল।

ভারতীয় মুদ্রায় যার পরিমাণ প্রায় ৬৭ লক্ষ টাকা। এছাড়া, কল্যাণ, ঠাণের বদলাপুর, পারেল, নরিম্যান পয়েন্ট, ধারাভি, গুজরাতের রাজকোট, ভুজের কয়েকটি অ্যাকাউন্টে প্রায় ২৬ লক্ষ টাকা পাওয়া গিয়েছে।

তদন্তের জন্য ইতিমধ্যেই পুলিশ মমতার দিদিকে জেরা করেছে। কারণ মমতার দিদিই ওই অ্যাকাউন্টগুলি সাধারণত ব্যবহার করতেন। এছাড়া ওই অ্যাকাউন্টগুলিতে লেনদেন করতেন, এরকম আরও কয়েকজনকেও জেরা করেছে পুলিশ। মমতার অন্য সম্পত্তির খোঁজও শুরু হয়েছে।

গত ১২ এপ্রিল ঠাণে পুলিশ মাদক পাচারের অভিযোগে নাইজিরিয়ার এক ব্যক্তিকে গ্রেপ্তার করে। তাকে জেরা করে সোলাপুর জেলায় একটি সংস্থার দফতরে তল্লাশি চালিয়ে দু’হাজার কোটি টাকা মূল্যের সাড়ে ১৮ টন মাদকের (এফিড্রিন) খোঁজ পায়। এর পরেই মমতা এবং তাঁর স্বামী ভিকি গোস্বামীর মাদকচক্রের সঙ্গে জড়িত থাকার বিষয়টি সামনে আসে।

পুলিশের দাবি, কেনিয়া এবং দুবাইয়ে মাদকপাচার সংক্রান্ত ব্যবসায় গুরুত্বপূর্ণ ভূমিকা ছিল মমতার। যদিও তিনি অভিযোগ অস্বীকার করেছেন। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি বলেছিলেন, ‘‘আমি সীতার মতো।

সীতাকে কেউ বিশ্বাস করেনি বলে তাঁকে অগ্নিপরীক্ষা দিতে হয়েছিল। রাবণের লঙ্কায় থাকার ফলে তাঁর সম্মান নষ্ট হয়েছিল। ভিকির সঙ্গে সম্পর্ক থাকার ফলে আমার সুনামও নষ্ট হয়েছে।

ওই ঘটনায় ১৭ জন অভিযুক্তের মধ্যে এখনও পর্যন্ত ১০ জনকে গ্রেফতার করা হয়েছে। ইতিমধ্যেই পুলিশ ঠাণের জেলা আদালতে তাদের বিরুদ্ধে চার্জশিট দাখিল করেছে।
Mamata Kulkarni Thane Police

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 5 - Rating 6 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)