JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

‘খালি চোখে তাসকিন পারফেক্ট’

ক্রিকেট দুনিয়া 1st Aug 2016 at 12:16am 454
‘খালি চোখে তাসকিন পারফেক্ট’

চূড়ান্ত বোলিং অ্যাকশন পরীক্ষার আগে বিসিবির প্রাথমিক পরীক্ষার মুখোমুখি তাসকিন আহমেদ।

রোববার তাসকিনের বোলিং অ্যাকশন পরীক্ষা নিয়েছে বোলিং অ্যাকশন রিভিউ কমিটি। ৪টি টুডি ক্যামেরার সামনে ৪ ওভার বল করেন ডানহাতি এই পেসার। বোলিং অ্যাকশনে উন্নতি দেখতে এই পরীক্ষার আয়োজন করে বিসিবি। যেখানে লেংথ, ইয়র্কার, স্লোয়ার ও বাউন্সার বল করেন তাসকিন।

বিসিবি ম্যানেজমেন্ট ইনফরমেশন সিস্টেম (এমআইএস) ম্যানেজার নাসির আহমেদ নাসু জানালেন, বোলিং অ্যাকশনে ফুটেজ সংগ্রহের জন্য তাসকিনের প্রাথমিক পরীক্ষা নেওয়া হয়েছে। চূড়ান্ত পরীক্ষায় পাঠানোর আগে এই ফুটেজগুলো যাচাই বাছাই করা হবে।

বোলিং অ্যাকশন রিভিউ কমিটির ওমর খালেদ রুমির বিশ্বাস, তাসকিনের বোলিং অ্যাকশনে কোনো সমস্যা নেই। তাসকিনের ৪ ওভার বোলিং মাঠে থেকেই দেখেছেন রুমি। তার চোখে কোনো সমস্যা ধরা পড়েনি।

সাংবাদিকদের রুমি বলেন, ‘খালি চোখে যা দেখেছি, মনে হচ্ছে একদম পারফেক্ট। কোনো সমস্যা নেই। আগে যা দেখেছি, তখনও সমস্যা মনে হয়নি। জানি না কেন সন্দেহ করেছিল ওকে। আজকে ওর বোলিং দেখলাম। একেবারে নির্মল, সুন্দর। কোনো সমস্যা দেখছি না। মাঠে নামলেও কোনো সমস্যা থাকবে বলে মনে হয় না।’

নিজের উন্নতিতে সন্তুষ্ট তাসকিন। বিশেষজ্ঞদের কথায় আত্মবিশ্বাস পাচ্ছেন। তার ভাষ্য, ‘আমি এখন অনেক বেশি আত্মবিশ্বাসী। অনেক বিশেষজ্ঞ কাজ করছেন আমার সঙ্গে। তাদের মত ও আমার আত্মবিশ্বাস মিলিয়ে অনেক খুশি। এভাবে উন্নতির ধারা থাকলে অল্প সময়ের মধ্যেই পরীক্ষার জন্য যেতে পারব আশা করি।’

তথ্যসূত্রঃ রাইজিংবিডি

Googleplus Pint
Like - Dislike Votes 5 - Rating 4 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)