JanaBD.ComLoginSign Up
জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

যুক্তরাষ্ট্রে সাকিবদের দ্বিতীয় পরাজয়

ক্রিকেট দুনিয়া 1st Aug 2016 at 9:50am 323
যুক্তরাষ্ট্রে সাকিবদের দ্বিতীয় পরাজয়

ওয়েস্ট ইন্ডিজে চালকের আসনে থাকলেও যুক্তরাষ্ট্রে পথ ভুলতে বসেছে জ্যামাইকা তালাওয়াস। টানা দ্বিতীয় ম্যাচে পরাজয়ের স্বাদ নিয়েছে সাকিব আল হাসানদের দল জ্যামাইকা। রোববার ১৭ রানে হেরেছে শিরোপাপ্রত্যাশী দলটি।

আগে ব্যাটিং করে সেন্ট লুসিয়া জুকস ৩ উইকেটে ১৯৪ রান সংগ্রহ করে। জবাবে জ্যামাইকা ১৭৭ রানের বেশি করতে পারেনি। বল ও ব্যাট হাতে অনুজ্জ্বল সাকিব। প্রথমে ৩ ওভার বোলিং করলেও উইকেটের স্বাদ পাননি। খরচ করেন ২১ রান। পরে ৮ নম্বরে ব্যাটিং নেমে ৯ রানে অপরাজিত থাকেন।

আন্দ্রে ফ্লেচারের ৭০ ও জনাথন চার্লসের ৬৪ রানে শুরুতেই বড় সংগ্রহ পায় সেন্ট লুসিয়া। শেষ দিকে ঝড় তুলেন শেন ওয়াটসন। ১৭ বলে ৫ ছক্কায় ৪২ রান করেন অসি অলরাউন্ডার। তাদের ব্যাটে ১৯৪ রানের পুঁজি পায় ড্যারেন স্যামির দল।

জবাবে গেইলের ৩০, রভম্যান পাওয়েলের ২৮, কুমার সাঙ্গাকারার ২৪ ও আন্দ্রে রাসেলের ২১ রানে লড়াই করে জ্যামাইকা। কিন্তু শেষ হাসিটা হাসে সেন্ট লুসিয়া। আট নম্বরে সাকিব যখন ব্যাটিংয়ে নামেন তখন ২১ বলে ৪৯ রান প্রয়োজন ছিল জ্যামাইকার। কিন্তু ব্যাট হাতে কাঙ্খিত ঝড় তুলতে পারেননি বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডার। ৯ বলে এক বাউন্ডারিতে ৯ রানে অপরাজিত থেকে হারের তিক্ত স্বাদ দিয়ে মাঠ ছাড়েন বাংলাদেশের এ তারকা।

তথ্যসূত্রঃ রাইজিংবিডি

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 3 - Rating 6.7 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)