JanaBD.ComLoginSign Up
জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

মদ খেয়ে পার্টিতে ঝামেলা বলিউড নায়কের!

বিবিধ বিনোদন 1st Aug 2016 at 9:58am 456
মদ খেয়ে পার্টিতে ঝামেলা বলিউড নায়কের!

এতদিন সবাই তাঁকে চিনতেন খুব ভদ্র মানুষ হিসেবে। কী স্টাইল স্টেটমেন্ট, কী ব্যক্তিগত জীবন- ফওয়াদ খান মানেই ছিল নিখুঁত ভদ্রতার সংজ্ঞা।

দেখতে দেখতে সেটা বদলে গেল সবার চোখের সামনেই! পেটে কয়েক পাত্র মদ যাওয়ার পরেই অন্য মূর্তি ধরলেন বিখ্যাত এই বলিউডের নায়ক। মণীশ মালহোত্রার পার্টিতে।

হয়েছে কী, সম্প্রতি দিল্লিতে চলা ইন্ডিয়া ক্যুচর উইক-এ মণীশ মালহোত্রার পোশাকে ব়্যাম্প মাতালেন ফওয়াদ খান। সবাই মুগ্ধ হলেন মণীশের পোশাকে ফওয়াদের দৃপ্ত পদচারণা দেখে। ইভেন্টের পর সেই সাফল্যে রাখা হয়েছিল এক পার্টি।

ঝামেলা বাধল সেই পার্টিতেই। প্রত্যক্ষদর্শীরা বলছেন, পার্টির প্রথম দিকে না কি ঠিকঠাকই ছিলেন ফওয়াদ। কথা বলছিলেন সবার সঙ্গে, সোশ্যালাইজ করছিলেন। গ্রহণ করছিলেন সবার শুভেচ্ছা। আর, তার মাঝেই চলছিল বেহিসেবি মদ খাওয়া!

একটু পরেই ধীরে ধীরে চড়তে শুরু করে ফওয়াদের গলার আওয়াজ। প্রথমটায় কেউই ব্যাপারটা নিয়ে মাথা ঘামাননি। পেটে একটু মদ পড়লে অনেকেই জোরে জোরে কথা বলেন। ওটা তাই ধর্তব্যের মধ্যেই পড়ে না।

কিন্তু, ফওয়াদ মাত্রা ছাড়ালেন। এত বেশি জোরে জোরে কথা বলছিলেন তিনি যে পার্টি হলের এক প্রান্ত থেকে অন্য প্রান্তে শোনা যাচ্ছিল তাঁর কণ্ঠস্বর। এই ব্যাপারটায় লোকজন যখন তাঁকে সতর্ক করে দেন, তখনই ঘটে বিপদ!

ফওয়াদ কারও কথায় কান তো দেননিই, বরং আরও জোরে জোরে চিৎকার করতে থাকেন। তাঁকে থামতে বলা হলে চিৎকার আরও বেড়ে যায়! কোনোভাবেই তাঁকে আটকে রাখা যাচ্ছিল না।

স্বাভাবিকভাবেই সবাই খুব অবাক হয়েছেন ফওয়াদের এই রূপ দেখে! এর আগেও অনেক পার্টিতে সবাই তাঁকে দেখেছেন মদ খেতে। কিন্তু, কোথাওই ফওয়াদ এরকম ঝামেলা করেননি!

ঘটনাটা জানাজানি হতেই তাই গুঞ্জন উঠেছে বলিউডের অন্দরমহলে। ফওয়াদ কিন্তু একেবারে চুপ! তিনি ঘটনাটায় কোনও প্রতিক্রিয়া জানাননি।

এখনও কি হ্যাংওভার কাটেনি তাঁর?

তথ্যসূত্রঃ সংবাদ প্রতিদিন

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 11 - Rating 7.3 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)