JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

স্বামী খুঁজছেন দীপিকা!

সিনেমা জগৎ 2nd Aug 2016 at 2:41pm 305
স্বামী খুঁজছেন দীপিকা!

মূলত যেকোন সিনেমায় অভিনয়ের ক্ষেত্রে নায়ক-নায়িকা এবং অন্যান্য চরিত্রে কাকে নেয়া হবে তা নির্বাচন করার দায়িত্ব পরিচালকের। কাকে কোথায় কাস্ট করতে হবে তা শুধুমাত্র পরিচালকের ইচ্ছার উপর নির্ভরশীল।

কিন্তু এবার পরিস্থিতি যেন বদলাতে চলেছে। সঞ্জয় লীলা ভানসালির ‘পদ্মাবতী’ সিনেমায় দীপিকা ও রণবীরকে অভিনয়ের জন্য ফাইনাল করা হলেও, দীপিকার স্বামীর চরিত্রের জন্য কে অভিনয় করবে তা নিয়ে চলছে দ্বিধাদ্বন্দ্ব। এখন স্বামীর খোঁজে রয়েছে দীপিকা।

প্রথমে শোনা যায়, ভারতীয় টিভি সিরিয়ালের কোন এক অভিনেতাকে দীপিকার স্বামী চরিত্রে নেয়া হবে। কিন্তু দীপিকা এতে সম্মতি জানায় নি। তিনি এ ক্যাটাগরির অভিনেতাদের সাথে অভিনয় করবেন বলে সাফ জানিয়ে দেয়। তাই ভানসালি বলিউডের প্রথমসারির নায়কদের সাথে কথা বলা শুরু করেন। কিন্তু সিনেমায় দীপিকার স্বামীর চরিত্রে অভিনয়ের সময় অনেক স্বল্প। তাই কাউকে ফাইনাল করা দুষ্কর হয়ে পরে।

প্রথমে শহিদ কাপুর এবং পরবর্তীতে ফাওয়াদ খানের কথা শোনা গেলেও এখন পর্যন্ত কাউকে ফাইনাল করা হয়নি।

তবে দীপিকা নিজে ফাওয়াদ খানকে নিজের স্বামীর চরিত্রে নেয়ার জন্য মরিয়া হয়ে উঠেছেন। কিন্তু ফাওয়াদ এই সিনেমায় কাজ করবেন না বলে সাফ জানিয়ে দিয়েছেন।

অপরদিকে পরিচালকের পছন্দ শহিদ কাপুর। শহিদ কাপুরও এই সিনেমায় কাজ করতে আগ্রহী। খুব শীঘ্রই তিনি বাবা হতে চলেছেন। তাই এখন তিনি বেশি ব্যস্ত কাজ করতে চান না। ছোট ছোট রোলে অভিনয় করবেন কিছুদিন। তাই তার জন্য এই সিনেমায় কাজ করা উত্তম। কিন্তু দীপিকা এই ব্যাপারে এখনও সম্মতি জানান নি। তাই তার জন্য থেমে আছে ভানসালি। আর দীপিকা স্বামী খোঁজের কাজে এখনও ব্যস্ত।

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 2 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)