Warning: session_start(): open(/var/cpanel/php/sessions/ea-php70/sess_u2gqp854mjvqecu4jmgmndr7s0, O_RDWR) failed: No space left on device (28) in /home/janabd/public_html/inc/init.php on line 4
এখনো বিনামূল্যে আপগ্রেড করা যাবে উইন্ডোজ ১০ - JanaBD.Com
JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

এখনো বিনামূল্যে আপগ্রেড করা যাবে উইন্ডোজ ১০

কম্পিউটার টিপস 2nd Aug 2016 at 3:19pm 900
এখনো বিনামূল্যে আপগ্রেড করা যাবে উইন্ডোজ ১০

বিনামূল্যে উইন্ডোজ ১০ অপারেটিং সিস্টেম আপগ্রেডের সময়সীমা পার হয়ে গেছে ২৯ জুলাই। কিন্তু এখনো যে কেউ চাইলে বিনামূল্যে মাইক্রোসফটের এই অপারেটিং সিস্টেম আপগ্রেড করে নিতে পারবেন।

যারা পূর্ববর্তী উইন্ডোজের 'অ্যাসিস্টিভ টেকনোলজি' ব্যবহার করেন তাদের জন্য বিনামূল্যে উইন্ডোজ ১০ আপগ্রেডের সময়সীমা বাড়ানো হয়েছে বলে জানিয়েছে মাইক্রোসফট। বিশেষ ব্যবহারকারীদের জন্য চালু করা হলেও এই অফার যে কেউ উপভোগ করতে পারবেন বলেও জানিয়েছে মার্কিন সফটওয়্যার জায়ান্ট প্রতিষ্ঠানটি।

এনডিটির প্রতিবেদনে প্রকাশ, সাধারণ ব্যবহারকারীদের জন্য উইন্ডোজ ১০ বিনামূল্যে আপগ্রেডের সময়সীমা গত সপ্তাহে শেষ হয়েছে। কিন্তু কেউ যদি উইন্ডোজ ৭ বা উইন্ডোজ ৮.১ ব্যবহার করেন তবে মাইক্রোসফটের ওয়েবসাইট থেকে ৬ মেগাবাইট আকারের সাধারণ সেটআপ ফাইল ডাউনলোড করতে পারবেন। আর তা ডাউনলোড হলে স্বয়ংক্রিয়ভাবেই ইনস্টল হয়ে যাবে।

সূত্রের খবরে আরও প্রকাশ, মাইক্রোসফটের আগের সংস্করণগুলোর উইন্ডোজে কোনো ব্যবহারকারী 'অ্যাসিস্টিভ টেকনোলজি' ব্যবহার করতেন কিনা তা জানতে ওই সংস্করণগুলোতে প্রবেশ করতে হবে। কিন্তু প্রবেশের জন্য কোনো নির্দিষ্ট পথ নেই। আর তাই যে কেউ অপারেটিং সিস্টেমটি বিনামূল্যে আপগ্রেড করে নিতে পারবেন।


জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 42 - Rating 3.8 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)