JanaBD.ComLoginSign Up

‘হ্যাঁ, আমি দীপিকার সাথে প্রতারণা করেছি’

বিবিধ বিনোদন 2nd Aug 2016 at 9:39pm 573
‘হ্যাঁ, আমি দীপিকার সাথে প্রতারণা করেছি’

রণবীর কাপুরের রোমাঞ্চিত জীবন নিয়ে প্রায়ই গল্প রচিত হয়। বর্তমান সময়ে তার সিনেমার তুলনার প্রেম কাহিনী মিডিয়ার সামনে বেশি ভাসে। বছরের প্রথমে ক্যাটরিনার সাথে ৬ বছরের সম্পর্কে ইতি টেনে খবরের শিরোনাম তিনি। এরপর একের পর এক কাহিনী চলছেই। বছরের প্রথমে তাদের ব্রেক-আপের খবর শোনার পর থেকে সবাই মনে করেছিল, হয়ত কিছুদিনের মাঝে তারা আবার এক হয়ে যাবে। কিন্তু দিনদিন তারা শুধু দূর হয়ে যাচ্ছে।

তাদের ব্রেক-আপের পেছনে কি কারণ ছিল তা নিয়েও অনেক জল ঘোলা হয়। তবে নিন্দুকেরা বলছে, সম্পর্ক ভাঙ্গনের পেছনে রণবীরের প্রতারণা দায়ী। দীপিকার সাথে যখন সম্পর্কের ভাঙ্গন ঘটে তখনও এই দোষ পরে রণবীরের উপর।

রণবীর তখন বলেছিলেন, ‘হ্যাঁ, আমি প্রতারণা করেছি। পরিপক্ব না হবার ফলে ও অনভিজ্ঞ থাকার ফলে এই ধরণের সমস্যার শিকার। আপনার বয়স বৃদ্ধি হবার সাথে সাথে আপনি বুঝতে পারেন, আপনি কি চান আর কি না চান। আপনি যদি একটি সম্পর্কে আজীবন প্রতিশ্রুতিবদ্ধ না থাকতে পারেন তাহলে অবশ্যই আগে থেকে বলে দেয়া উচিৎ। আমি কারও সাথে সম্পর্কে জড়াতে চাই না, কারণ আপনার যদি তার সাথে বিশেষ কোন সংযুক্তি না থাকে, সে যদি আপনাকে সম্মান ও বিশ্বাস না করে তাহলে কোন সম্পর্ক করা উচিৎ নয়।’

ক্যাটরিনার সাথে সম্পর্ক ভাঙ্গনের পর রণবীর এখনও পর্যন্ত কোন প্রতিক্রিয়া ব্যক্ত করেনি।

তথ্যসূত্রঃ বিডি২৪লাইভ

Googleplus Pint
Like - Dislike Votes 6 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)