JanaBD.ComLoginSign Up

‘এই সিনেমায় যৌনতা খুব গুরত্বপূর্ণ’

সিনেমা জগৎ 3rd Aug 2016 at 9:06am 927
‘এই সিনেমায় যৌনতা খুব গুরত্বপূর্ণ’

মুক্তির অপেক্ষায় রয়েছে কলকাতার সিনেমা ‘ঈগলের চোখ’। শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের ঈগলের চোখ উপন্যাস অবলম্বনে সিনেমাটি নির্মাণ করেছেন অরিন্দম শীল। এতে অভিনয় করেছেন টলিউড অভিনেত্রী পায়েল সরকার, অরিন্দম, বাংলাদেশের জয়া আহসানসহ অনেকে।

আগামী ১২ আগস্ট সিনেমাটি মুক্তি পাওয়ার কথা রয়েছে। সিনেমাটি মুক্তিকে সামনে রেখে ভারতীয় সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিয়েছেন পায়েল। ইতিপূর্বে বেশ খোলামেলা চরিত্রে পর্দায় হাজির হয়েছেন তিনি। একাধিক সিনেমায় তাকে চুম্বন দৃশ্যেও দেখা গেছে।

এ সিনেমাতেও তাকে এমন দৃশ্যে দেখা যাবে কিনা এমন প্রশ্নের উত্তরে পায়েল বলেন, ‘আসলে এ সিনেমায় আমার চরিত্রটি খোলামেলা। ফলে আলাদা করে এসব দেখানো হয়নি। আর চুম্বন কিংবা লাভ মেকিং দৃশ্য করলেই যে খোলামেলা চরিত্র হয়ে যায় বিষয়টা তা নয়। তবে এই সিনেমায় যৌনতা খুব গুরত্বপূর্ণ অংশ। কিন্তু সবটুকু আন্ডারটোন।’

সিনেমাটি প্রযোজনা করেছেন ভেঙ্কটেশ ফিল্মস। এতে আরো অভিনয় করেছেন শাশ্বত চ্যাটার্জি, শুভ্রজিৎ দত্ত, অনির্বাণ ভট্টাচার্য, জুন মালিয়া, অরুণিমা ঘোষ, গৌরব চক্রবর্তী, ঊশষী সেনগুপ্ত, মৌ বৈদ্য এবং রিয়া বণিক প্রমুখ। সিনেমাটির সংগীত পরিচালনা করেছেন- বিক্রম ঘোষ।

তথ্যসূত্রঃ রাইজিংবিডি

Googleplus Pint
Like - Dislike Votes 2 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)