JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

কেন টেলিভিশন দেখেন না বিদ্যা?

বিবিধ বিনোদন 3rd Aug 2016 at 2:55pm 246
কেন টেলিভিশন দেখেন না বিদ্যা?

লম্বা সময়ের বলিউড ক্যারিয়ার তাঁর। ক্ল্যাসিক্যাল, অ্যাকশন, কমেডি, থ্রিলার—সব ধরনের ছবিতেই তিনি সাফল্য পেয়েছেন। তবে বিদ্যা বালানের ক্যারিয়ার শুরু টেলিভিশন দিয়ে। এ সময়ের জনপ্রিয় সিরিয়াল ‘হাম পাঁচ’ দিয়েই আলোচিত হয়েছিলেন তিনি। এখন অবশ্য টেলিভিশন দেখার সময় পান না।

সে কি কেবলই সময়ের অভাব? নাকি পুরনো সময়ের ক্যারিয়ার একেবারেই ঝেড়ে ফেলতে চান বিদ্যা? বিদ্যার কথা হলো, সময়ের অভাবটাই মুখ্য।

আইএএনএসকে দেওয়া এক টেলিফোন সাক্ষাৎকারে তিনি বলেন, ‘আমি সেভাবে টেলিভিশন দেখি না, কারণ অনুষ্ঠান ফলো করার মতো সময়-সুযোগ মেলে না। আমি জানি যে বিভিন্ন অ্যাপ্লিকেশন বা আরো কিছু রয়েছে যেগুলো দিয়ে লাইভ স্ট্রিমিং করা যায় বা অন্য সময়ে দেখা যায়। তবে ব্যাপারটা এমন যে টেলিভিশন আমি এমনিতেই দেখি না।’

তবে একটি ব্যতিক্রম ঘটেছে কিছুদিন আগে। ‘কাহানি ২’-এর শুটিং করার সময় একটি সিরিয়াল দেখেছেন বিদ্যা। সেটা কিছুটা কাজের জন্য, কিছুটা নাকি সময় কাটানোর জন্য! ‘এ ছাড়া অন্য সময়ে সাধারণত আমার টিভি দেখা একেবারেই হয় না’, যোগ করেন বিদ্যা।

২০১২ সালের আলোচিত এবং ব্যবসাসফল থ্রিলার ছবি ‘কাহানি’-এর সিক্যুয়েল ‘কাহানি ২’-এর শুটিং এরই মধ্যে শেষ করেছেন বিদ্যা। সৃজিত মুখার্জির আলোচিত ছবি ‘রাজকাহিনী’-এর হিন্দি সংস্করণ ‘বেগম জান’ ছবিতেও দেখা যাবে তাঁকে।

তথ্যসূত্রঃ এনটিভি অনলাইন

Googleplus Pint
Like - Dislike Votes 6 - Rating 3.3 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)