JanaBD.ComLoginSign Up

যেসব লক্ষণ দেখলে বুঝবেন সঙ্গী প্রতারণা করছে

লাইফ স্টাইল 3rd Aug 2016 at 3:12pm 608
যেসব লক্ষণ দেখলে বুঝবেন সঙ্গী প্রতারণা করছে

দাম্পত্য সম্পর্কে স্বামী বা স্ত্রী যে কেউই প্রতারণা করতে পারেন। তাই সঙ্গীকে ভালোবাসবেন ঠিকই আবার বিশ্বাসও করবেন, তবে নজরে রাখতে ভুলবেন না। এই নজর মানে তাকে প্রতি মুহূর্ত অনুস্মরণ করা নয়। তার আচার আচরণে নজর রাখতে বলছি। কারণ, কিছু লক্ষণ দেখেই আপনি আন্দাজ করতে পারবেন যে সঙ্গী আপনার সঙ্গে প্রতারণা করছে।

• যে লক্ষণগুলো দেখলে বুঝবেন সঙ্গী আপনার সঙ্গে প্রতারণা করছে তার একটি তালিকা নিচে প্রকাশ করা হয়েছে । এক নজরে চোখ বুলিয়ে নিন সেগুলোতে......

১. স্বামী হোক কিংবা স্ত্রী, অফিস শেষে প্রতিদিনই যদি সে বাসায় দেরি করে ফেরে তাহলে বুঝে নিবেন সে আপনার সঙ্গে প্রতারণা করছে। অফিস শেষে কাজ থাকতেই পারে। তাই বলে প্রতিদিন? এ বিষয়ে ঝগড়া না করে ভালো করে নজর দেওয়া উচিত।

২. আপনি পাশে থাকা অবস্থায়ও যে নিজের ফোন নিয়ে সারাক্ষণ ব্যস্ত থাকে তাহলে একটি শঙ্কা থাকে অন্য কারো সঙ্গে সম্পর্কে জড়িয়ে যাওয়ার। তবে অনেকেই ফোনে ইমেইল চেক বা অফিসের কাজও করেন। বিষয়টি নির্ভর করে আপনার সঙ্গী কী কাজ করে তার ওপর। সন্দেহজনক যদি কিছু খুঁজে পান তাহলে সঙ্গীর সঙ্গে সরাসরি কথা বলুন।

৩. সঙ্গী কখনোই আপনাকে ফোনের পাসওয়ার্ড দিবে না। আর আপনি যদি ভুলেও কখনো তার ফোন ধরেন তাহলে সে এই বিষয়টিতে অনেক বেশি প্রতিক্রিয়া দেখাবে। এমন লক্ষণই বলে দিবে আপনার সঙ্গী প্রতারণা করছে।

৪. আপনাদের মধ্যে শারীরিক সম্পর্ক একেবারে নেই বললেই চলে। এই পরিবর্তনটিকে কোনোভাবেই হেলাফেলা করবেন না। কারণ প্রতারণার অনেক বড় লক্ষণ এটি।

৫. হঠাৎ করেই আপনাকে অনেক বেশি উপহার দিতে শুরু করল। সে যে সংসারে অনিয়ম করছে আপনি যাতে তাকে কিছু না বলেন এজন্য সে আপনাকে খুশি করার চেষ্টা করছে। কোনোভাবেই তার এই উদ্দেশ্যে সফল হতে দেবেন না। কারণ সে আপনার অজান্তে প্রতারণা করার চেষ্টা করছে।

৬. স্যোসাল মিডিয়ায় সে অন্য কারো সঙ্গে বেশ কিছুদিন ধরেই অনেক বেশি কথা বলছে। আপনি দেখেও হয় তো বুঝতে পারেননি। এখন বোঝার চেষ্টা করুন। না হলে আপনি সম্পর্কটি টিকিয়ে রাখতে পারবেন না।

৭. আপনাকে বা পরিবারকে সে সময় দেওয়ার প্রয়োজন মনে করছে না। এমনকি ছুটির দিনও কাজ আছে বলে বাইরে চলে যাচ্ছে। এটাকে কোনোভাবেই প্রশ্রয় দেবেন না। তবে হ্যাঁ, যদি সত্যি সত্যি কাজ থেকে থাকে তাহলে সেটারও খোঁজ নিতে পারেন। কারণ না জেনে সন্দেহ করাটাও বুদ্ধিমানের কাজ নয়।

Googleplus Pint
Like - Dislike Votes 2 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)