JanaBD.ComLoginSign Up

যে কারণে বলিউড অভিনেত্রীরা বয়ফ্রেন্ডের কথা স্বীকার করতে চান না

বিবিধ বিনোদন 3rd Aug 2016 at 5:24pm 405
যে কারণে বলিউড অভিনেত্রীরা বয়ফ্রেন্ডের কথা স্বীকার করতে চান না

বলিউডে সম্পর্কের খবর শোনা যায় প্রচুর। কিন্তু কোনওটাই অফিশিয়াল নয়। অভিনেতা অভিনেত্রীরা সম্পর্কের খবর প্রকাশ করতে চান না বলে তাঁদের একটা দুর্নাম আছে। আলিয়া ভাট সেই প্রশ্নের উত্তরই দিয়েছে। অভিনেতাদের কথা তিনি বলেননি। কিন্তু অভিনেত্রীরা কেন সম্পর্কের খবর প্রকাশ করেন না, সে কথা জানিয়েছেন তিনি।

এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে আলিয়া জানিয়েছেন, ভারতের মতো দেশে কোনও নারীকে তার সম্পর্ক দিয়ে বিচার করা হয়। যদি কোনও মেয়ের একাধিক বয়ফ্রেন্ড থাকে, তাহলেই গন্ডগোল। সেই মেয়ের উপর সন্তুষ্ট হয় না কেউ। পরিস্থিতির কোনও বিচারই করা হয় না। সেই মেয়ের ইমেজ নষ্ট হয়ে যায়। আর ঠিক এই কারণেই অভিনেত্রীরা তাঁদের সম্পর্কের কথা বলতে চান না। আলিয়া টেলর সুইফটের উদারহণও দিয়েছেন।

সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে তাঁর সম্পর্কের কথা কি সেই কারণেই স্বীকার করছেন না আলিয়া? প্রশ্নের উত্তরে তিনি জানান, যদি ভবিষ্যতে তাঁদের সম্পর্ক কখনও ভেঙে যায়, তাহলে তাহলে এই প্রশ্নের মুখোমুখি হতে হবে, এবার নতুন কে? আর এটাই চান না আলিয়া।

সিদ্ধার্থও একটি সাক্ষাৎকারে এ কথা জানিয়েছিলেন। বলেছিলেন, ভবিষ্যতে কি হয়, কে বলতে পারে?

তবে শুধু আলিয়া নন। আনুশকা শর্মা, দীপিকা পাড়ুকোন, ক্যাটরিনা কাইফ প্রত্যেকেই তাঁদের সম্পর্কের কথা গোপন রাখতে চেয়েছেন সবসময়। আলিয়ার মতে কারণটা এটাই। সম্পর্কের কথা প্রকাশ করে ইমেজ হারাতে চাননি কেউই।

তথ্যসূত্রঃ কালেরকন্ঠ

Googleplus Pint
Like - Dislike Votes 2 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)