JanaBD.ComLoginSign Up
জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

অন্যদের ঘর সাজান যেসব বলিউড তারকাদের স্ত্রীরা

বিবিধ বিনোদন 3rd Aug 2016 at 5:28pm 445
অন্যদের ঘর সাজান যেসব বলিউড তারকাদের স্ত্রীরা

এদের স্বামীরা এক একজন তারকা অভিনেতা। কিন্তু শুধুমাত্র স্বামীদের পরিচয়েই তারা পরিচিত নন। নিজস্ব পরিচয় রয়েছে তাদের। স্বামীরা যখন অভিনয় দিয়ে নাম কুড়োচ্ছেন। ঠিক তখন সেই সমস্ত স্টারদের স্ত্রী’রা অন্যদের ঘর-বাড়ি সাজিয়ে তুলে নিজেদের একটা আলাদা পরিচয় বানিয়ে নিয়েছেন।

অন্যদের ঘর-বাড়ি কত সুন্দর করে সাজিয়ে তোলা যায় সে দিকটাতেই নজর রাখেন তারা। অর্থাৎ তারা হলেন ইন্টিরিয়ার ডিজাইনার।

• এক নজরে দেখে নিন কোন কোন বলিউড তারকার স্ত্রীরা ইন্টিরিয়ার ডিজাইনার হিসেবেও সফল.....

টুইঙ্কেল খান্না : অসম্ভবকে সম্ভব করে দেখিয়েছেন অক্ষয় কুমারের স্ত্রী। অভিনয় ছেড়ে দেওয়ার পর ঘর সাজানোকেই পেশা হিসেবে বেছে নেন টুইঙ্কেল। ইন্টিরিয়ার ডিজাইনার হিসেবে পেয়েছেন অনেকগুলো পুরস্কারও। এখন দেশে ইন্টিরিয়ার ডিজাইনার হিসাবে বেশ নাম করেছেন তিনি।

গৌরি খান : শাহরুখ খান যখন বলিউডের কিং। তাতে কী, ইন্টিরিয়র ডিজাইনিং করে পসার জমিয়েছেন গৌরি খান। পুনেতে একটি বিশাল ডিজাইনার শপও খুলেছেন তিনি।

সুজান খান : ‘দ্য চারকোল প্রোজেক্ট’ নামে একটি বিখ্যাত ইন্টিরিয়ার ডিজাইনার শপ রয়েছে হৃত্বিকে সাবেক স্ত্রীর। দেশের বহু নামজাদা মানুষের বাড়ির সাজসজ্জার পিছনে রয়েছে তার হাত।

মানা শেট্টি : সুনীল শেট্টির স্ত্রী মানা শেট্টি পনেরো বছর বয়স থেকেই ডিজাইনিং জগতে রয়েছেন। সেই ছোটবেলার ভাল লাগাকে পেশা করে নিতে খুব বেশিদিন সময় তার লাগেনি।

তানিয়া দেওল : ববি দেওলের স্ত্রী তানিয়া দেওল ইতিমধ্যেই ইন্টিরিয়ার ডিজাইনার হিসেবে নাম করেছেন। তার করা ডিজাইনে প্রাচ্যের সঙ্গে পাশ্চাত্যের মেলবন্ধন চোখে পড়ার মতো।

তথ্যসূত্রঃ অনলাইন

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 2 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)