JanaBD.ComLoginSign Up

টিভিতে আজকের চলচ্চিত্র : ০৫ আগস্ট , ২০১৬

টিভির সময়সূচী 5th Aug 2016 at 6:38am 456
টিভিতে আজকের চলচ্চিত্র : ০৫ আগস্ট , ২০১৬

পূর্ণদৈর্ঘ্য প্রেমকাহিনি ২ : অভিনয়ে শাকিব খান, জয়া আহসান, ইমন। পরিচালনা সাফিউদ্দিন সাফি। দুপুর ৩টা ১০ মিনিট, এটিএন বাংলা।

গল্পসূত্র : উগ্র স্বভাবের কারণে জাতীয় ক্রিকেট দলের অধিনায়কত্ব হারায় রায়ান খান [ইমন]। মডেল মিতুর [জয়া] ভালোবাসাও হারায়। নতুন অধিনায়ক আসাদ আহমেদ [শাকিব]। মিতুর সঙ্গে প্রেম হয় আসাদের। রায়ান মেনে নিতে পারে না, আসাদের ক্যারিয়ার ও প্রেম ধ্বংস করতে চায়।

ওয়ান টু কা ফোর : অভিনয়ে শাহরুখ খান, জুহি চাওলা, জ্যাকি শ্রফ। পরিচালনা কে শশীলাল নায়ার। রাত ৯টা ৩০ মিনিট, ফিল্মি।

গল্পসূত্র : জাবেদ ও অর্জুন দুই বন্ধু। দুজনেই পুলিশের স্পেশাল টাস্কফোর্স কর্মকর্তা। বিশেষ অভিযানে গিয়ে সন্ত্রাসীদের গুলিতে মারা যায় জাবেদ। অর্জুন জাবেদের চার সন্তানের দায়িত্ব গ্রহণ করে। বাচ্চাদের দেখাশোনার জন্য প্রেমিকা গীতাকে নিয়ে আসে।

মিনিস্টার ফাটাকেষ্ট : অভিনয়ে মিঠুন চক্রবর্তী, কোয়েল মল্লিক। পরিচালনা স্বপন সাহা। রাত ৯টা ৩০ মিনিট, জলসা মুভিজ।

গল্পসূত্র : যেখানেই অন্যায় সেখানেই স্বরাষ্ট্রমন্ত্রী ফাটাকেষ্ট। তার এই প্রতিবাদী কর্মকাণ্ডে অন্য মন্ত্রণালয়ের অপকর্ম ফাঁস হয়ে যায়। ঘটনাচক্রে ফাটাকেষ্টকে অর্থ মন্ত্রণালয়ের চার হাজার কোটি টাকা ঘাটতি পুরণের চ্যালেঞ্জ জানায় অর্থমন্ত্রী। ফাটাকেষ্ট সেই চ্যালেঞ্জ গ্রহণ করে।

টপ গান : অভিনয়ে টম ক্রুজ, কেলি ম্যাকগিলিস, অ্যান্থনি এডওয়ার্ড। পরিচালনা টনি স্কট। বিকেল ৫টা ৫ মিনিট, জি স্টুডিও।

গল্পসূত্র : টপ গান ন্যাভাল ফ্লাইং স্কুলের তরুণ পাইলট ম্যাভেরিক। প্রশিক্ষণ চলছে তার। তার বাবাও পাইলট ছিলেন। বাবার মতোই সেরা পাইলট হতে চায়। এক সময় তার স্বপ্ন পূরণ হয়, অকুতোভয় পাইলট হয়ে ওঠে।

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 6 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)