JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

বলিউড মাতানো ৫ বাঙালি সুন্দরী

বিবিধ বিনোদন 6th Aug 2016 at 9:56am 708
বলিউড মাতানো ৫ বাঙালি সুন্দরী

বাঙালিরা তাদের মেধা ও মননের স্বাক্ষর সব জায়গাতেই রেখেছেন। তা অভিনয় কিংবা অন্য যেকোনা ক্ষেত্রই হোক না কেন। বিশ্বের ফিল্ম ইন্ডাস্ট্রির কথা আসলে খুব স্বাভাবিকভাবেই বলিউড প্রসঙ্গ অপরিহার্য হয়ে উঠে। কারণ এই ইন্ডাস্ট্রিটা যথেষ্ট সমৃদ্ধ।

এই বলিউডে অনেক ভিনদেশি অভিনয়শিল্পী রয়েছেন। রয়েছে অনেক বাঙালি অভিনেত্রীও। যারা রুপ আর অভিনয় গুণে দর্শক হৃদয়ে পোক্ত জায়গা করে নিয়েছেন। বলিউড কাঁপানো

• পাঁচ বাঙালি সুন্দরী অভিনেত্রীকে নিয়ে সাজানো হয়েছে এই প্রতিবেদন.....

কাজল : বাজিগর ও ডিডিএলজে দিয়ে শুরু হয়েছিল কাজলের বলিউড যাত্রা। তারপর আর পেছেন ফিরে তাকাতে হয়নি তাকে। দিন যত গড়িয়েছে তার সৌন্দর্য, অভিনয়ের দাপট ততই বেড়েছে। অভিনেত্রী তনুজার মেয়ে কাজলের সৌন্দর্য এবং দক্ষতায় এক সময় আবিষ্ট ছিল বলিউড টাউন। এরপর অজয় দেবগণকে বিয়ে করেন তিনি। তারপর নিশা ও যুগের জন্মের পর কিছুদিন ক্যামেরার বাইরে ছিলেন তিনি। ঘর সামলে আবার ফিরেছেন অভিনয়ে। এরপর কাভি খুশি কাভি গম কিংবা মাই নেম ইজ খান, দিলওয়ালে, সব কিছুতেই দর্শক যেন তাদের সেই পুরনো কাজলকেই ফিরে পেয়েছেন।

রানি মুখার্জি : গোলাম থেকেই দর্শকদের মনে রাজত্ব শুরু করেন রানি মুখার্জি। এরপর সাঁথিয়া, ব্ল্যাক, মারদানির মতো একের পর এক হিট সিনেমা উপহার দিয়েছেন তিনি। কিছুদিন আগে পরিচালক আদিত্য চোপড়াকে বিয়ে করেছেন এই বঙ্গ কুইন। আদিত্য-রানির কন্যাই যেন এখন চোপড়া ম্যানসনের প্রাণ। তবে বিয়ের পর এখনো বিটাউনে ফিরেননি রানি। দর্শক তার কাম ব্যাকের অপেক্ষায় রয়েছেন।

সুস্মিতা সেন : ১৯৯৪ সালে যখন মিস ইউনিভার্সের মুকুট মাথায় উঠেছিল, তখনই জাদু দেখিয়েছিলেন সুস্মিতা। তারপর আার পেছন ফিরে তাকাতে হয়নি তাকে। এই বঙ্গ সুন্দরী বলিউডে নিজের জায়গাটা শক্ত করে নিয়েছেন।

বিপাশা বসু : রাজ এর মতো খোলামেলা সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন তিনি। এরপর জন আব্রাহামের সঙ্গে জুটি বেঁধে বলিউডে অন্যতম সিজলিং কাপল ছিলেন তারা। কিন্তু জনের সঙ্গে সম্পর্কের ভাটা টেনে আপাতত করণ সিং গ্রোভারের ঘরণী হয়েছেন তিনি। তবে বিয়ের পরও গ্ল্যামার কমেনি এই অভিনেত্রীর।

কঙ্কনা সেন শর্মা : ওয়েক আপ সিড হোক কিংবা পেজ থ্রি, অপর্ণা সেনের কন্যা কঙ্কনা কিন্তু বলিউডের মেধাবী একজন অভিনেত্রী। তুখোড় অভিনেত্রী হয়েও সব রকম সিনেমায় তাকে দেখা যায় না। সিনেমা নির্বাচনের ক্ষেত্রে তিনি যে, খুতখুতে তা পরিচালকরা খুব ভালো করেই জানেন।

তথ্যসূত্রঃ রাইজিংবিডি

Googleplus Pint
Like - Dislike Votes 6 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)