JanaBD.ComLoginSign Up
জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

পদ্মায় নৌকাডুবির ঘটনায় চারজনের লাশ উদ্ধার

দেশের খবর 6th Aug 2016 at 10:18am 245
পদ্মায় নৌকাডুবির ঘটনায় চারজনের লাশ উদ্ধার

রাজবাড়ীর কালুখালী উপজেলার কালিকাপুর ইউনিয়নের হরিণবাড়িয়ায় পদ্মা নদীতে নৌকাডুবির ঘটনায় আজ শনিবার সকাল পর্যন্ত শিশুসহ চারজনের লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল শুক্রবার সন্ধ্যায় নৌকাটি ডুবে যায়।

যে চারজনের লাশ উদ্ধার করা হয়েছে, তাঁরা হলেন চররামনগরের হালিমা বেগম (৪০), তাঁর মেয়ে ফরিদা আক্তার (১৮), সাদারচরের বেগম (৩৫) ও আলোকবাড়িয়া এলাকার রাজু (৫)।

প্রত্যক্ষদর্শী ব্যক্তিরা জানান, হরিণবাড়িয়া ঘাট থেকে কিছুটা দূরে ইঞ্জিনচালিত যাত্রীবাহী নৌকাটি ডুবে যায়। এ সময় কাছাকাছি থাকা বনভোজনের একটি ট্রলার কয়েকজনকে উদ্ধার করে। অনেকে সাঁতরে তীরে আসেন। এখন পর্যন্ত প্রায় ৩০ জনকে জীবিত উদ্ধার করা হয়েছে। রাজবাড়ী ফায়ার সার্ভিস ও রাজশাহী থেকে যাওয়া ডুবুরি দল সেখানে উদ্ধারকাজ চালাচ্ছে। নৌকাটি ডুবে যাওয়ার কারণ জানা যায়নি। ইঞ্জিনচালিত নৌকাটি যাত্রী পারাপার করত বলে স্থানীয় লোকজন জানান। সাদারচরের দিকে যাওয়ার সময় নৌকাটি ডুবে যায়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কামরুল হাসান ও কালিকাপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আতিয়ার রহমানের ভাষ্য, চারজনের লাশ উদ্ধার করা হয়েছে। অন্যদের লাশ উদ্ধারের চেষ্টা চলছে।

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 9 - Rating 4.4 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)