JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

যে হিট ছবিগুলোর অফার ফিরিয়ে দিয়েছিলেন দীপিকা

সিনেমা জগৎ 6th Aug 2016 at 7:18pm 507
যে হিট ছবিগুলোর অফার ফিরিয়ে দিয়েছিলেন দীপিকা

সাম্প্রতিক সময়ে তিনি বলিউডের সবচেয়ে বড় তারকা এবং সবচেয়ে ‘দামী’ অভিনেত্রী। হ্যাঁ, সঞ্জয় লীলা বনশালির ‘পদ্মাবতী’র জন্য তিনি নিয়েছেন ১২ কোটি রুপী! বলিউডের ১ নম্বর হয়ে ওঠার পথে তার ছবি হিট যেমন হয়েছে, তেমনই ফ্লপের মুখও দেখতে হয়েছে। কিছু ছবির প্রস্তাব ফিরিয়েও দিয়েছেন তিনি।

• দেখে নিন কোন ছবিগুলোর অফার ফিরিয়ে দিয়েছিলেন দীপিকা....

০১. যব তক হ্যায় জান : শুরু থেকেই শাহরুখ ক্যাম্পের অভিনেত্রী দীপিকা। তবে কোনও এক অজানা কারণে তিনি ফিরিয়ে দেন যব তক জানের অফার।

০২. ধুম ৩ : শাহরুখ খানের ছবি দিয়ে বলিউডে পা রেখে আমির ক্যাম্পে যেতে চাননি দীপিকা। তার এই সিদ্ধান্ত সঠিক ছিল। ধুম-৩ পুরোপুরি আমিরের ছবি হয়ে ওঠে। ছবিতে থেকেও বিশেষ গুরুত্ব পাননি ক্যাটরিনা।

০৩. কিক : আমিরের পর সলমনের ছবির অফারও ফিরিয়ে দেন দীপিকা। হ্যাপি নিউ ইয়ার ছবির জন্য ডেট দিতে পারেননি। আর এই ছবিই হয়ে যায় জ্যাকলিনের জীবনের বড় ব্রেক।

০৪. রয় : ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি-র পর আবার রণবীর-দীপিকা জুটি পর্দায় দেখতে মুখিয়ে ছিলেন দর্শকরা। কিন্তু রয় ছবির অফার পছন্দ হয়নি দীপিকার। আবারও জ্যাকলিনের ভাগ্যেই শিকে ছেঁড়ে।

০৫. প্রেম রতন ধন পায়ো : ছবি ফিরিয়ে দিলেও সলমনের সঙ্গে কাজ করার ইচ্ছা প্রকাশ করেছিলেন দীপিকা। তবে সুরজ বরজাতিয়ার প্রেম রতন ধন পায়ো নিয়ে বিশেষ ইন্টেরেস্ট পাননি তিনি।

০৬. সুলতান : আরও এক বার সলমনের বিপরীতে কাজ করার প্রস্তাব প্রত্যাখ্যান করেন তিনি।

তথ্যসূত্রঃ কালেরকন্ঠ

Googleplus Pint
Like - Dislike Votes 3 - Rating 3.3 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)