JanaBD.ComLoginSign Up

কাউখালীতে স্কুল ছাত্রী ধর্ষিত

দেশের খবর 6th Aug 2016 at 11:38pm 542
কাউখালীতে স্কুল ছাত্রী ধর্ষিত

পিরোজপুরের কাউখালী উপজেলায় শিয়ালকাঠী ইউনিয়নের জোলাগাতি গ্রামে ৮ম শ্রেণির এক স্কুলছাত্রীকে চার বখাটে ধর্ষণ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

ধর্ষিত ওই ছাত্রীর মা ও জোলাগাতির গ্রাম পুলিশের সূত্রে জানা গেছে, জোলাগাতি শামছুননেছা বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের ওই ছাত্রী শনিবার স্কুল ছুটি শেষে বাড়ি ফিরছিলো। এসময় মোল্লার হাট এলাকায় জালাল মোল্লার বাড়ির নিকটে পৌছলে আছাদুল (১৯), রাজু (২২), শৈকত (২০) ও উজ্জল মোল্লা জোরপূর্বক তাকে ধরে নিয়ে জয়নাল মোল্লার বসত ঘরে আটক করে গণধর্ষণ করে।

ওই ঘরের মালিক জয়নাল মোল্লার পরিবারের কেউ তখন বাড়িতে ছিলেননা। ধর্ষকদের কবল থেকে ছাত্রীটি ছুটে বাড়ির দিকে দৌড়াতে থাকলে পথিমধ্যে তার মা তাকে উদ্ধার করে বাড়িতে নিয়ে যায় । তার স্বজনরা বিষয়টি মোবাইল ফোনে কাউখালী থানার ওসিকে জানালে তিনি সেখানে ওসি তদন্ত সরজীৎ কুমার বিশ্বাসকে পাঠিয়ে ছাত্রীটিকে উদ্ধারকরে চিকিৎসার জন্য পিরোজপুর সদর হাসপাতালে ভর্তি করেন বলে ওসি জাহাঙ্গীর হোসেন নিশ্চত করেন।

পিরোজপুরের পুলিশ সুপার মোঃ ওয়ালিদ হোসেন হাসপাতালে তাকে দেখতে গিয়েছিলেন। ছাত্রীর ডাক্তারি পরীক্ষা শনিবার রাতেই সম্পন্ন হয়েছে বলে পুলিশ সুপার নিশ্চিত করেছেন। ধর্ষকদের বিরুদ্ধে রাতেই মামলা হবে বলে ওসি তদন্ত জানিয়েছেন।

তথ্যসূত্রঃ নয়া দিগন্ত

Googleplus Pint
Like - Dislike Votes 4 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)