JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

‘বাহুবলি-টু’ সিনেমার অজানা পাঁচ

সিনেমা জগৎ 7th Aug 2016 at 9:08am 556
‘বাহুবলি-টু’ সিনেমার অজানা পাঁচ

‘বাহুবলি-দ্য বিগিনিং’ সিনেমাটি ভারতের সবচেয়ে ব্যয়বহুল সিনেমাগুলোর একটি। মুক্তির পর সিনেমাটি বেশ কয়েকটি রেকর্ড ভেঙ্গেছিল। বাহুবলি-দ্য বিগিনিং সিনেমার পর পাচ্ছে এ সিরিজের পরবর্তী সিনেমা বাহুলবলি-দ্য কনক্লুশন বা বাহুবলি-টু।

নির্মিতব্য এ সিনেমা ঘিরে দর্শক আগ্রহের মাত্রা অনেক বেশি। এখন পর্যন্ত বাহুবলি-দ্য বিগিনিং সিনেমার ক্লাইমেক্সের রহস্যের কুলকিনারা করতে পারেননি দর্শকরা। কাটাপ্পা কেন বাহুবলিকে হত্যা করেছিলেন সেই তথ্য অজানাই রয়ে গেছে সবার কাছে। আর সেই রহস্য উন্মোচিত হবে বাহুবলি-টু সিনেমায়। আগামী বছর ২৮ এপ্রিল মুক্তি পাবে এই সিনেমাটি।

• নির্মিতব্য এ সিনেমার অজনা পাঁচ তথ্য নিয়ে সাজানো হয়েছে এই প্রতিবেদন.....

এক. বাহুবলি-টু’র ক্লাইম্যাক্সের জন্য খরচ হয়েছে ৩০ কোটি রুপি। যুদ্ধের দৃশ্যগুলোর উপর বিশেষভাবে জোর দেওয়া হয়েছে বলে জানা গেছে।

দুই. সিনেমার ক্লাইম্যাক্সের দৈর্ঘ্য ৩০ মিনিট। পুরোটাই স্টান্টে ভরা।

তিন. ‘বাহুবলি-টু’র জন্য ব্রিটেন থেকে স্টান্ট ক্রু নিয়ে আসা হয়েছে। এই টিমটি এক্স ম্যান সিনেমাতেও কাজ করেছে। এ ছাড়াও ‘৩০০’, ‘ট্রয়’র মতো সিনেমার স্টান্টের দায়িত্বেও ছিল এই টিম।

চার. এখনো শেষ হয়নি বাহুবলি-টু সিনেমার শুটিং। ইতোমধ্যে বিক্রি হয়ে গেছে সিনেমার স্বত্ব। তামিলনাড়ু থেকেই সিনেমাটি ঘরে তুলেছে ৪৫ কোটি টাকা। তবে এই স্বত্ব কে কিনেছেন তা এখনো জানা যায়নি। কারণ ক্রেতা বিষয়টি গোপন রাখতে চান।

পাঁচ. সিনেমার মালায়ালাম ভার্সনটি কেরালার পরিবেশকের নিকট থেকে ১০.৫ কোটি টাকা আয় করেছে। বাহুবলির পরিবেশক যারা ছিল, তারাই ‘বাহবলি-টু’র পরিবেশক।

তথ্যসূত্রঃ রাইজিংবিডি

Googleplus Pint
Like - Dislike Votes 2 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)