JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

'বাহুবলী: দ্য কনক্লুশন'র কাছে হেরে গেল 'কাবালি'

সিনেমা জগৎ 8th Aug 2016 at 10:18pm 518
'বাহুবলী: দ্য কনক্লুশন'র কাছে হেরে গেল 'কাবালি'

গত বছর বলিউডে সবচেয়ে আলোচিত সিনেমা ছিল 'বাহুবলী: দ্য বিগিনিং'। সিনেমা বক্স অফিসে ব্যাপক হিট হয়। সিনেমার গল্পটি ছিল অসম্পূর্ণ। যার পুরো গল্প বুঝতে হলে দর্শকদের চোখ রাখতে হবে 'বাহুবলী: দ্য কলক্লুশন'-এ।

ছবির নির্মাণ কাজও এগিয়ে চলেছে। প্রথম পর্বের চেয়ে দ্বিতীয় পর্ব আরও আকর্ষণীয় করতেই সিনেমা সংশ্লিষ্টরা সময় নিচ্ছেন বলে জানান। আগামী বছরের এপ্রিলে মুক্তি পাবে বাহুবলীল সিক্যুয়াল।

তবে সিনেমা মুক্তির আগেই সুপারস্টার রজনীকান্তের সিনেমা 'কাবালি'কে হারিয়ে দিয়েছে। কিন্তু কীভাবে? যে ছবি এখনও রিলিজই করেনি, তা কীভাবে রজনীকন্তের সুপারহিট ছবিকে পিছনে ফেলে এগিয়ে গেল!

ফিল্ম বিশেষজ্ঞরা জানিয়েছেন, বাণিজ্যিক হিসেবে ইতিমধ্যেই 'কাবালি'কে ছাড়িয়ে গেছে 'বাহুবলী: দ্য কনক্লুশন'। কারণ মুক্তির আগেই প্রি-রিলিজ ডিল থেকে 'বাহুবলী: দ্য কনক্লুশন'-এর আয় হয়েছে ৩৫০ কোটি টাকা। যেখানে মুক্তির আগে ‘কাবালি’ আয় করেছিল ২০০ কোটি টাকা।

আগামী ২৮ এপ্রিল, ২০১৭ মুক্তি পাবে ‘বাহুবলী: দ্য কনক্লুশন’। পরিচালক এস এস রাজামৌলি এখন অ্যাকশন দৃশ্যের শুটিংয়ে ব্যস্ত। যা শেষ হয়ে যাবে চলতি মাসেই। এখনও দু’টি গানের দৃশ্যের শুটিং বাকি।

যা আগামী নভেম্বরের মধ্যে শেষ হয়ে যাবে বলে জানা গেছে। এখনও পর্যন্ত ‘বাহুবলী ২’-এর যা থিয়েট্রিক্যাল রাইটস বিক্রি হয়েছে তা এর আগে কোনও দক্ষিণী ছবিতে হয়নি।

'বাহুবলী: দ্য বিগিনিং'র ফার্স্ট পার্ট মুক্তি পেয়েছিল ২০১৫-তে। তখনই ভারতীয় সিনেমার বাণিজ্যিক ইতিহাসে ঢুকে পড়েছিল ছবিটি। কারণ বিশ্বজুড়ে ৬০০ কোটি টাকার ব্যবসা করেছিল। আর মুক্তির আগেই ইতিহাসে ঢুকে পড়ল ‘বাহুবলী পার্ট টু’ও। ছবিটি যে বক্স অফিসে তুমুল সাফল্য পাবে তা আর বলার অপেক্ষা রাখে না। তেলুগু, তামিল, মালয়ালাম ও হিন্দি ভাষায় মুক্তি পাওয়ার কথা রয়েছে ‘বাহুবলী: দ্য কনক্লুশন’-এর।

তথ্যসূত্রঃ যুগান্তর

Googleplus Pint
Like - Dislike Votes 5 - Rating 4 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)