JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

ইলিয়াস কাঞ্চনের মেয়ের বিয়েতে তারকারা!

বিবিধ বিনোদন 8th Aug 2016 at 11:08pm 913
ইলিয়াস কাঞ্চনের মেয়ের বিয়েতে তারকারা!

ঢাকাই ছবিতে আশি ও নব্বই দশকের জনপ্রিয় মুখ ইলিয়াস কাঞ্চন। তার অভিনীত ‘বেদের মেয়ে জোছনা’ ছবিটি আজও দেশীয় চলচ্চিত্রের ইতিহাসে সর্বোচ্চ আয়ের অনন্য এক রেকর্ডের মালিক। তার অসংখ্য ছবি দর্শকের মনে আজও বিনোদনের, তার অসংখ্য চরিত্র আজও জীবন্ত।

তবে আজকাল আর নিয়মিত অভিনয় করেন না তিনি। ব্যবসা আর সামাজিক আন্দোলনেই ব্যস্ততায় দিন কাটে তার। সম্প্রতি এই নায়কের কন্যা অনির বিয়ে হয়ে গেল। গত ৪ আগস্ট ধানমন্ডির একটি কনভেনশন সেন্টারে এ বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চলচ্চিত্রের বেশ ক’জন তারকা।

তাদের মধ্যে সবার নজর কেড়েছেন তিন নায়িকা
রোজিনা, অঞ্জনা ও চম্পা। এই তিন নায়িকার বিপরীতেই নায়ক হয়ে রুপালী পর্দায় হাজির হয়েছেন কাঞ্চন। বিশেষ করে চম্পার সঙ্গে তার জুটি দারুণ সমাদৃত ছিলো দর্শকদের কাছে। তাদের বেশ কিছু ছবি ব্যবসা করার রেকর্ড করেছে।

একটা সময় রোজ রোজ দেখা হলেও আজকাল যে যার মতো ব্যস্ত সবাই নিজেদের কাজ ও সংসার নিয়ে। হঠাৎ কারো কারো সঙ্গে কোনো আনুষ্ঠানিকতায় দেখা হয়ে গেলেও রোজিনা, অঞ্জনা, চম্পা একত্রে তাদের নায়কের মুখোমুখি হলেন বহুদিন পর। তাই মেয়ের বিয়েটা হয়ে উঠেছিলো বন্ধুত্বের এক রঙিন মঞ্চ।

সেদিনের আড্ডা আর বিয়েবাড়ির ভোজ নিয়ে রোজিনা বলেন, ‘এটাই এখন আমাদের কাছে বিরাট প্রাপ্তি। কেননা, সবাই এত ব্যস্ত হয়ে গেছি যে কারো সঙ্গে কারোর দেখাই হয় না। তাই কাঞ্চনের মেয়ের বিয়ে আমাদের জন্য মিলনেমেলা হয়ে গেল। খুব মজা করেছি সবাই মিলে। পুরনো সব দিন আর স্মৃতিরা ফিরে এলো। অনেককে মিসও করেছি।’

তিনি আরো বলেন, ‘কাঞ্চনের মেয়েটা বেশ লক্ষ্মী আর সুন্দরী। ওর সংসার জীবন সুখের হোক দোয়া করি। সবাই ওর জন্য প্রার্থনা করবেন। দোয়া করবেন, সকলেই যেন ভালো থাকি ও সুন্দর থাকি।’

জানা গেছে, বিয়ের অনুষ্ঠানটি আয়োজন করা হয় বর-কনের দুই পরিবার ও তাদের ঘনিষ্ঠদের জন্য।-জাগো নিউজ


জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 4 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)