JanaBD.ComLoginSign Up

শিরোপা জিতে যা বললেন সাকিব

ক্রিকেট দুনিয়া 9th Aug 2016 at 12:37am 798
শিরোপা জিতে যা বললেন সাকিব

ক্যারিবীয় প্রিমিয়ার লিগে (সিপিএল) দ্বিতীয়বারের মতো অংশ নিয়েই শিরোপার স্বাদ পেয়েছেন বাংলাদেশি অলরাউন্ডার সাকিব আল হাসান। সোমবার আসরের ফাইনালে গায়না আমাজান ওয়ারিয়র্সকে হারিয়ে চ্যাম্পিয়ন হয় সাকিবের দল জ্যামাইকা তালাওয়াশ। দলের জয়ে ব্যাট হাতে নামার সুযোগ না পেলেও বল হাতে বেশ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন বাংলাদেশি এই অলরাউন্ডার।

দ্বিতীয়বারের মতো শিরোপা জয়ের পর উচ্ছ্বসিত সাকিব জানান, ‘সিপিএলের মতো জনপ্রিয় টুর্নামেন্টে শিরোপা জেতা আমার জন্য বড় একটি অর্জন। ভবিষ্যতে আরও ভালো কিছু করার জন্য দোয়া করবেন। শিরোপা জয়ের পর আমি সত্যি বেশ রোমাঞ্চিত। দীর্ঘ ৪০ দিন দেশের বাইরে ছিলাম। দেশে গিয়ে আবারও জাতীয় দলের সঙ্গে যোগ দিতে চাই। ফিটনেস ঠিক রেখে আসন্ন ইংল্যান্ড সফরের জন্য প্রস্তুতি নিতে চাই।’

সোমবারের ফাইনালে সাকিব গায়ানার সবচেয়ে বিধ্বংসী ব্যাটসম্যান ক্রিস লিনের উইকেট নিয়ে শুরুতেই দলকে এগিয়ে নেন। এরপর নেন জসন মোহাম্মেদের উইকেট।

এবারের আসরে ব্যাটিং কিংবদন্তি কুমার সাঙ্গাকারা, টি-টোয়েন্টি ক্রিকেটের সবচেয়ে বড় তারকা ক্রিস গেইল, ডেল স্টেইন, আন্দ্রে রাসেলরা খেলেছেন সাকিবের দলে। ক্রিকেটারদের নামের তালিকা দেখলেই বোঝা যায় যে, দলটি ‘চ্যাম্পিয়ন’। আসরের মাঝপথে কিছু ম্যাচে হারলেও শেষের দিকে দুর্দান্ত পারফরম্যান্সে শিরোপা নিজেদের করে নেয় জ্যামাইকা তালাওয়াশ।

তথ্যসূত্রঃ রাইজিংবিডি

Googleplus Pint
Like - Dislike Votes 4 - Rating 7.5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)