JanaBD.ComLoginSign Up

সোনাক্ষীর সঙ্গে এক পর্দায় সানি লিওন!

সিনেমা জগৎ 9th Aug 2016 at 1:28pm 585
সোনাক্ষীর সঙ্গে এক পর্দায় সানি লিওন!

বলিউডের ‘দাবাং’ গার্ল সোনাক্ষী সিনহার আসন্ন ছবি ‘নুরে’। ক্রাইম থ্রিলার পটভূমির এই ছবিতে একজন সাংবাদিক নুর রয় চৌধুরির ভূমিকায় দেখা যাবে তাকে। জানা গেল, এই ছবিতে সোনাক্ষীর সঙ্গে নাকি পর্দা শেয়ার করবেন আলোচিত অভিনেত্রী সানি লিয়ন।

সিনেমার নির্মাতা সূত্রের খবর, ছবিতে ক্যামিও চরিত্রে অভিনয় করবেন সানি লিয়ন। ছবিতে একজন বলিউড অভিনেত্রীর ভূমিকায় অভিনয় করবেন তিনি। সোনাক্ষীর সঙ্গে মোট তিন-চারদিন শুটিং করবেন সানি। প্রযোজক জানিয়েছেন, চরিত্রটির জন্য একেবারে যুতসই অভিনেত্রী সানি। ওদিকে ছবিতে কাজ করার সুযোগ পেয়ে ‘নুরে’র টিমকে শুভেচ্ছা বার্তা দিয়েছেন সানি।

পরিচালক সুনীল সিপ্পির ছবি ‘নুরে’ সম্পর্কে সোনাক্ষী জানান, একজন মেয়েকে কেন্দ্র করে ছবির কাহিনি তুলে ধরা হয়েছে। যে হঠাৎ করেই একজন সাংবাদিক হয়ে যান।

পাকিস্তানি লেখক সাবা ইমতিয়াজের ‘করাচি ইউ আর কিলিং মি’ উপন্যাসকে কেন্দ্র করে তৈরি হচ্ছে ছবিটি। তবে উপন্যাস করাচিকেন্দ্রিক হলেও ছবিটি হল মুম্বাইকেন্দ্রিক ছবি। মুম্বাই শহরে নুরের জীবনের নানান ওঠা পড়াকে কেন্দ্র করে তৈরি হয়েছে ছবির গল্প। ছবিতে আরও অভিনয় করেছেন কানন গিল, পূরব কোহলি, শিবানি দানদেকর সহ অনেকে।

তথ্যসূত্রঃ প্রিয়.কম

Googleplus Pint
Like - Dislike Votes 4 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)