JanaBD.ComLoginSign Up

প্রেম নিয়ে মুখ খুলতে নারাজ আনুশকা

বিবিধ বিনোদন 9th Aug 2016 at 3:11pm 447
প্রেম নিয়ে মুখ খুলতে নারাজ আনুশকা

বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা এবং ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলির প্রেমের বিষয়টি কম বেশি সবার জানা। মাঝে গুঞ্জন উঠেছিল ছাড়াছাড়ি হয়েছে তাদের। কিন্তু কয়েকদিন পর আবারও একসঙ্গে দেখা যায় এ জুটিকে।

এদিকে একটি ম্যাগাজিনকে দেওয়া সাক্ষাৎকারে আনুশকা জানিয়েছেন, কী কারণে বিরাটের সঙ্গে তার সম্পর্কের বিষয়টি সবার কাছে বলতে চাইছেন না তিনি।

সম্প্রতি লন্ডনে ছুটি কাটাতে দেখা গেছে বিরাট-আনুশকাকে। তার ব্যক্তিগত জীবন নিয়ে প্রশ্ন করা হলে এ অভিনেত্রী উত্তরে বলেন, ’আমি এ বিষয়ে কথা বলতে রাজি নই।’

এরপর আনুশকা বলেন, ‘আমি আপনাদের বলছি কেন আমি আমার ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলতে রাজি নই। আমরা সম্পর্ক নিয়ে সব সময় খোলাখুলি কথা বলতাম। ভেবেছিলাম বিষয়টি আমি যেভাবে দেখছি সবাই তেমনভাবেই দেখবেন। কিন্তু তারা বিষয়টিকে অন্যরকমভাবে দেখেন। আপনি যদি কারো সঙ্গে প্রেম করেন তাহলে তো তার সঙ্গে দেখা করবেন, তাই না? কারো সঙ্গে দেখা করার বিষয়টি কীভাবে একটি বড় খবর হয়?

তিনি আরো বলেন, ‘একজন অভিনয়শিল্পী হিসেবে আমি অনেক ভালো পারফর্ম করেছি কিন্তু সব সাক্ষাৎকারে শিরোনাম আমার ব্যক্তিগত জীবন নিয়ে হয়। এটি আমাকে নিরুৎসাহীত করে। গত বছর একটি ঘটনা ঘটেছিল, সিনেমা নিয়ে আপনাদের প্রশ্ন করার কথা ছিল কিন্তু আপনারা প্রশ্ন করেছিলেন, আপনাদের দেখা কীভাবে হয়েছিল। আমি বিনোদন ইন্ডাস্ট্রির একটি অংশ। এ বিষয়টি নিয়ে আমি লজ্জিত নই। বাইরের অভিনয়শিল্পীরা নিজেদের ব্যাপারে খুব রক্ষণশীল। তারা নিজেদের বিষয়ে কারো সঙ্গে খুব বেশি কথা বলেন না। কিন্তু এখানে যে কেউ আমাকে যে কোনো প্রশ্ন করতে পারেন। আর এ জন্যই আমি এই সিদ্ধান্ত নিয়েছি।’

তথ্যসূত্রঃ বিডিলাইভ২৪

Googleplus Pint
Like - Dislike Votes 4 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)