JanaBD.ComLoginSign Up

জরিমানার শিকার অস্ট্রেলিয়ান ক্রিকেটার

ক্রিকেট দুনিয়া 9th Aug 2016 at 10:14pm 215
জরিমানার শিকার অস্ট্রেলিয়ান ক্রিকেটার

হোটেলে অশোভন আচরণের জন্য জরিমানার শিকার হয়েছেন অস্ট্রেলিয়ান স্পিনার স্টিভ ও’কিফে। শনিবার রাতে সিডনির ম্যানলিতে একটি হোটেলে অশোভন আচরনের জন্য তাকে ৫ হাজার ৮০০ ডলার জরিমানা করা হয়েছে। সোমবার এক বিবৃতিতে এই জরিমানার কথা জানিয়েছে ক্রিকেট অস্ট্রেলিয়া।

অস্ট্রেলিয়ার কয়েকটি শীর্ষস্থানীয় দৈনিক জানিয়েছে ‘দি স্টেইন’ হোটেলে মদ পান করার সময় নিয়ম ভেঙ্গে অশোভন আচরণ করেন ও’কিফে। পরে হোটেলের নিরাপত্তাকর্মী এবং ব্যবস্থাপক পুলিশকে খবর দেন। আর্থিক শাস্তির পর এবার ক্রিকেট অস্ট্রেলিয়ার কাছে এ নিয়ে জবাবদিহিতা করা লাগতে পারে তার। ক্রিকেট অস্ট্রেলিয়ার নিয়ম অনুযায়ী বাঁহাতি এই বোলারকে কাউন্সিলিং ক্লাশে অংশগ্রহন করতে হবে।

এছাড়া নিউ সাউথ ওয়েলসের পুলিশ ও’কিফেকে সর্তক করে দিয়েছেন। এর আগে ড্রাইভিং লাইসেন্স নিয়েও পুলিশের সঙ্গে ঝামেলা তৈরী হয়েছিল তার।

ও’কিফের এই অপরাধ নিয়ে নিউ সাউথ ওয়েলস ক্রিকেটের প্রধান নির্বাহী আন্দ্রে জোন্স বলেন, ‘স্টেইন হোটেলের ব্যাবস্থাপকের কাছে দুঃখ প্রকাশ করেছে স্টিভ। সে তার শাস্তি মেনে নিয়েছে। গত দুই সপ্তাহ বেশ বাজে অবস্থার মধ্যে রয়েছে সে। তবে এটা কোনো অজুহাত হতে পারে না। মাঠে এবং মাঠের বাইরে খেলোয়াড়দের কাছ থেকে আমরা সেরাটা প্রত্যাশা করি। এই ঘটনায় স্টিভ তার আদর্শ প্রমানে ব্যর্থ হয়েছেন।’

তথ্যসূত্রঃ রাইজিংবিডি

Googleplus Pint
Like - Dislike Votes 3 - Rating 3.3 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)