JanaBD.ComLoginSign Up

তাসকিন-সানিকে ছাড়াই ইংল্যান্ড সিরিজ

ক্রিকেট দুনিয়া 9th Aug 2016 at 10:22pm 695
তাসকিন-সানিকে ছাড়াই ইংল্যান্ড সিরিজ

আগামী ৩০ সেপ্টেম্বর বাংলাদেশ সফরে আসার কথা রয়েছে ইংল্যান্ড ক্রিকেট দলের। সিরিজকে সামনে রেখে এই মধ্যে প্রস্তুতি শুরু হয়েছে বাংলাদেশ দলের। ক্রিকেটারদের কন্ডিশনিং ক্যাম্প চলছে। ২০ আগস্ট থেকে শুরু হবে টাইগারদের স্কিল অনুশীলন। তবে সেই সিরিজে হয়তো সুযোগ হবে না তাসকিন আহমেদ ও আরাফাত সানির।

আগামী মাসেই সম্ভবত ঘোষণা হবে ইংল্যান্ড সিরিজের দল। প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহের কথাতে আভাস পাওয়া গেছে সেখানে সুযোগ হচ্ছে না তাসকিন আহমেদ ও আরাফাত সানির।

হাথুরুসিংহে বলেন, ‘ইংল্যান্ড সিরিজে তাদের নিয়ে ভাবছি না। তারা এখনও পরীক্ষা দিতে যায়নি। তারা তাদের বোলিং অ্যাকশনে উন্নতি করে যাচ্ছে। তাদের বিশ্রাম দেওয়ার পরিকল্পনা আছে।’ হাথুরুসিংহের এমন কথায় স্পষ্ট; বোলিং অ্যাকশন শুধরে ফিরে আসলেও আসন্ন ইংল্যান্ড সিরিজে মাঠে নামা হচ্ছে না তাসকিন আহমেদ ও আরাফাত সানির।

চলতি বছর ভারতে অনুষ্ঠিত টি-টোয়েন্টি বিশ্বকাপে সানি ও তাসকিনের বোলিং অ্যাকশন নিয়ে প্রশ্ন উঠে। আইসিসির অনুমোদিত ল্যাবে পরীক্ষা দেওয়ার পর নিষিদ্ধ হন বাংলাদেশের এ দুই বোলার। এরপর থেকেই নিজেদের বোলিং অ্যাকশনের ত্রুটি সংশোধনে কাজ করে যাচ্ছেন বাংলাদেশ জাতীয় দলের এই দুই বোলার। এরই মধ্যে তাসকিন বোলিং অ্যাকশন রিভিউ কমিটির তৈরি করা পরীক্ষাকেন্দ্রে পরীক্ষা দিয়ে পাশ করেছেন। আপাতত তাসকিন প্রস্তুতি নিচ্ছেন আইসিসির নির্ধারিত ল্যাবে পরীক্ষায় দেওয়ার জন্য।

তথ্যসূত্রঃ নয়া দিগন্ত

Googleplus Pint
Like - Dislike Votes 3 - Rating 6.7 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)