JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

তিনি সালমানের নতুন নায়িকা

সিনেমা জগৎ 10th Aug 2016 at 2:24pm 491
তিনি সালমানের নতুন নায়িকা

বাজরাঙ্গি ভাইজান সিনেমার পর নির্মাতা কবির খানের সঙ্গে আবারও নতুন একটি সিনেমা নিয়ে দর্শকের সামনে হাজির হচ্ছেন সালমান খান। এরই মধ্যে শুরু হয়েছে টিউবলাইট শিরোনামের সিনেমাটির শুটিং।

সিনেমাটির শুটিং শুরু হলেও এতে সালমানের বিপরীতে কে অভিনয় করছিলেন তা নিয়ে ধোঁয়াশা ছিলই। শোনা যাচ্ছিল একজন চীনা অভিনেত্রী থাকছেন তবে তার নাম পরিচয় গোপন রেখেছিলেন নির্মাতারা।

শেষ পর্যন্ত জানা গেছে টিউবলাইট সিনেমায় সালমানের বিপরীতে থাকছেন চীনা গায়িকা-অভিনেত্রী ঝু ঝু। জানা গেছে, গত ৩ আগস্ট মু্ম্বাইয়ে আসেন ঝু ঝু। এরপর কিছুদিন হিন্দি শেখেন। তারপর গত ৮ তারিখ থেকে লাদাখে সিনেমার শুটিং শুরু হয়।

১৯৮৪ সালের ১৯ জুলাই বেংজিংয়ে জন্ম নেন ঝু ঝু। ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং নিয়ে পড়াশোনা শেষ করলেও পরবর্তীতে ডিজাইনিং, ভিডিও জকি পেশা বেছে নেন। এছাড়া তিনি একটি পপ অ্যালবামও বের করেন। পাশাপাশি তিনি কয়েকটি সিনেমাতেও অভিনয় করেন।

হোয়াট উইম্যান ওয়ান্ট, মার্কো পোলো এবং সাংহাই কলিং সহ বেশ কয়েকটি সিনেমা এবং টিভি সিরিয়ালে অভিনয় করে আন্তর্জাতিকভাবে নিজেকে পরিচিত করেন ঝু ঝু।

১৯৬২ সালের ইন্দো-চাইনিজ যুদ্ধের প্রেক্ষাপটে নির্মিত হচ্ছে টিউবলাইট। ২০১৭ সালের ঈদুল ফিতরে সিনেমাটি মুক্তি পাবে বলে জানা গেছে।

তথ্যসূত্রঃ প্রিয়.কম

Googleplus Pint
Like - Dislike Votes 3 - Rating 6.7 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)