JanaBD.ComLoginSign Up

মোদিকে গায়ে জড়ালেন রাখি

বিবিধ বিনোদন 10th Aug 2016 at 4:34pm 364
মোদিকে গায়ে জড়ালেন রাখি

বিতর্কিত হয়ে খবরে আসার বিষয়টি রীতিমতো অভ্যাসে পরিণত করে ফেলেছেন বলিউডের ‘আইটেম কুইন’ খ্যাত রাখি সাওয়ান্ত। এবার ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ছবি আঁকা পোশাক পরে নতুন বিতর্কের জন্ম দিলেন তিনি।

ভারতের স্বাধীনতা দিবসকে সামনে রেখে যুক্তরাষ্ট্রের শিকাগোতে অনুষ্ঠিত একটি অনুষ্ঠানে হাজির হয়েছিলেন রাখি। সেখানে তার পরনে ছিল কালো রঙের লো কাট স্কার্ট এবং যার পুরোটাই নরেন্দ্র মোদির ছবি আঁকা। শুধু তাই নয় কিছু কিছু ছবি উদ্দেশ্য প্রণীতভাবে বিশেষস্থানে বসানো বলে ধারণা করা হচ্ছে। পোশাকটি পরে অনুষ্ঠানে নাচতেও দেখা গেছে তাকে।

নরেন্দ্র মোদির ছবি আঁকা পোশাক পরিহিত রাখির ছবি অনলাইনে প্রকাশের পর থেকেই তা নিয়ে শুরু হয় নিন্দার ঝড়। অনেকেই মনে করছেন, এ কাজ মাধ্যমে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে অপমান করা হয়েছে।

এফআইএ শিকাগোর একজন ট্রাস্টি শরীফ বিষয়টিতে খুবই হতাশ হয়েছেন। তার মতে- এটি নরেন্দ্র মোদিকে অপমান করা হয়েছে।

এ প্রসঙ্গে তিনি বলেন, ‘আমি নিশ্চিত সংশ্লিষ্ট কর্মকর্তা এ বিষয়ে পদক্ষেপ গ্রহণ করবেন কারণ তিনি তার দায়িত্ব সম্পর্কে ভালোভাবে জানেন। আমি আশা করছি, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ছবি আঁকা অর্ধনগ্ন পোশাক পরার কারণে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ ব্যবস্থা গ্রহণ করবেন।’

এর আগে নানা কারণে বিতর্কিত হয়েছেন রাখি। সর্বশেষ গত জুলাইয়ে হিন্দু ধর্মাবলম্বীদের দেবতা বাল্মীকিকে নিয়ে অবজ্ঞাসূচক মন্তব্য করে বিতর্কিত হয়েছিলেন তিনি।

তথ্যসূত্রঃ নয়া দিগন্ত

Googleplus Pint
Like - Dislike Votes 4 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)