JanaBD.ComLoginSign Up

মানসিক অশান্তির কারণে স্কুল ছাত্রীর আত্মহত্যা!

দেশের খবর 10th Aug 2016 at 8:18pm 383
মানসিক অশান্তির কারণে স্কুল ছাত্রীর আত্মহত্যা!

কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার নগরপাড় গ্রামের দিন মুজুর আমিনুল হকের মেয়ে প্রফেসর সেকান্দর আলী বালিকা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী আফরোজা আক্তার নিপা (১৫) গত মঙ্গলবার সন্ধ্যায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। এব্যাপারে নিহতের ফুফু বাদী হয়ে থানায় একটি অপমৃত্যুর মামলা করেছে।

পারিবারিক ও থানা সূত্রে জানা যায়, গত মঙ্গলবার সন্ধ্যা ৭টায় স্কুল ছাত্রী নিপা কাউকে কিছু না বলে বাড়ির পূর্বভিটার টিনের ঘরের কাঠের তীরের সাথে লাইলনের রশি গলায় পেচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করে। এসময় তার বাবা বাড়িতে ছিলেন না। তার ফুফু হোসনেয়ারা বেগম ভাইয়ের বাড়িতে বেড়াতে এসেছিলেন। পাশের ঘরে তার সৎ মাসহ অন্যরা তাকে কিছুক্ষন দেখতে না পেয়ে ঐ ঘরের দরজা বন্ধ দেখে তাকে ডাকাডাকি করেন।

কোন সারা শব্দ না পেলে দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করে দেখেন নিপা ঘরের তীরের সাথে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। বাড়ির লোকজনের সহায়তায় তার লাশ মাটিতে নামিয়ে আনা হয়।

পরবর্তিতে পুলিশে খবর দিলে থানার এসআই কামরুল ইসলাম ও সঙ্গীয় ফোর্স তার লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। গতকাল ১০ আগষ্ট বুধবার ময়না তদন্তের জন্য লাশ কুমিল্লা মর্গে প্রেরন করা হয়েছে। এ ব্যপারে থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

এসআই কামরুল ইসলাম এ প্রতিনিধিকে জানান, আত্মহত্যার কোন কারন খুঁজে পাওয়া যায়নি। তবে ধারনা করে হচ্ছে মানসিক অশান্তি থেকে সে আত্মহত্যার পথ বেছে নিয়েছে।

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 4 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)