JanaBD.ComLoginSign Up

কীভাবে প্রপোজ করে ঐশ্বরিয়া মন জিতেছিলেন অভিষেক? এই কাহিনি মন গলিয়ে দেবে

বিবিধ বিনোদন 11th Aug 2016 at 9:10am 498
কীভাবে প্রপোজ করে ঐশ্বরিয়া মন জিতেছিলেন অভিষেক? এই কাহিনি মন গলিয়ে দেবে

অভিষেক বচ্চন আর ঐশ্বরিয়া রাই দেশের সবচেয়ে আলোচিত তারকা-দম্পতি। বিয়ের আগে বেশ কিছুদিন প্রণয়পর্বও চলেছিল দু’জনের। কিন্তু মজার বিষয় হল, ঐশ্বরিয়া নাকি কোনওদিনই অভিষেককে প্রেমের উপযোগী বলে মনে করেননি।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে নিজেই এই কথা জানিয়েছেন ঐশ্বর্যা। তাহলে কীভাবে বিশ্বসুন্দরীর মন জয় করেছিলেন অভিষেক?

দিন কয়েক আগে সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলছিলেন ঐশ্বরিয়া। সেখানেই তাঁকে জিজ্ঞাসা করা হয়, তাঁর চেয়ে বয়সে ছোট কোনও পুরুষের প্রেমে কোনওদিন পড়েছিলেন কি তিনি?

উত্তরে তিনি বলেন, ‘আমার স্বামী আমার চেয়ে বয়সে ছোট। কিন্তু তা বলে তিনি প্রপোজ করার আগে তাঁর প্রতি সেরকম কোনও দুর্বার আকর্ষণ কখনও অনুভব করিনি।’

তাহলে কীভাবে অভিষেক-ঐশ্বরিয়ার সম্পর্ক বিয়ে পর্যন্ত গড়াল? সেই কাহিনি আগেই একটি সাক্ষাৎকারে শুনিয়েছিলেন অভিষেক। তিনি বলেছিলেন, ‘এক সময়ে নিউ ইয়র্কে আমার একটা ফিল্মের শুটিং চলছিল।

সে সময়ে আমার হোটেলের ঘরের বারান্দায় দাঁড়িয়ে রোজ মনে মনে ভাবতাম, ইশ, ঐশ্বরিয়া যদি স্ত্রী হিসেবে আমার জীবনে থাকত, কী ভালই না হত! তার কয়েক বছর পরে, ‘গুরু’ ফিল্মের প্রিমিয়ার উপলক্ষে আমি আর ঐশ্বর্যা তখন নিউ ইয়র্কে।

প্রিমিয়ারের পার্টি মিটে যাওয়ার পরে আমি ঐশ্বরিয়াকে নিয়ে গেলাম সেই হোটেলের সেই ঘরের সেই বারান্দাটায়। সেখানে দাঁড়িয়েই বিয়ের প্রস্তাব দিলাম ওকে।’

ঐশ্বর্যা যে সেই প্রস্তাবে সম্মতি জানিয়েছিলেন, তা বলাই বাহুল্য। হয়তো অভিষেকের প্রেম নিবেদনের অভিনব পদ্ধতিটিই মন জয় করে নিয়েছিল ঐশ্বরিয়া। এই ঘটনা জানার পরে অভি এবং অ্যাশ দু’জনেই যে আদ্যন্ত রোম্যান্টিক, তা মানছেন সকলেই।

-এবেলা

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 4 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)