JanaBD.ComLoginSign Up

ghhhggffd

গাজীপুরে ৮ মাসের শিশু ধর্ষণের শিকার

দেশের খবর 11th Aug 2016 at 6:48pm 849
গাজীপুরে ৮ মাসের শিশু ধর্ষণের শিকার

গাজীপুরে ৮ মাসের এক শিশুকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। রক্তাক্ত অবস্থায় ওই শিশুকে উদ্ধার করে তার স্বজনরা শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেছেন।

ভিক্টিমের বাবা জানান, স্থানীয় বাংলাবাজার গজারিয়াচালা এলাকায় মিজানের বাড়িতে প্রায় পাঁচ মাস ধরে স্ত্রী-কন্যা পরিজন নিয়ে ভাড়া থাকেন তিনি। ওই শিশু তাদের একমাত্র সন্তান।

গতকাল বুধবার সকালে শিশুটিকে (৮মাস) তার ফুপুর কাছে রেখে রান্না করতে যান শিশুটির মা। ফুপু আবার পাশের বাড়ির সেলিম মিয়ার (৪০) স্ত্রীর কাছে শিশুটি রেখে তার ঘরের ফ্যান বন্ধ করতে যান। এরপর সেলিমের স্ত্রী শিশুটিকে তার ঘরে রেখে বাইরে কাজে যান। এ সুযোগে সেলিম ওই শিশুটিকে ঘরে একা পেয়ে ধর্ষণ করে। এসময় শিশু চিৎকার ও কান্নাকাটি শুরু করলে তার মা ও আশপাশের লোকজন এগিয়ে গেলে সেলিম ঘর থেকে বের হয়ে পালিয়ে যায়। তারা শিশুটির যৌনাঙ্গ থেকে রক্ত ঝরতে দেখে তাকে উদ্ধার করে স্বজনরা ওইদিনই শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করেন।

শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালের আবাসিক চিকিৎসক মো: আব্দুস সালাম সরকার জানান, শিশুটির যৌনাঙ্গে ধর্ষণের প্রাথমিক আলামত পাওয়া গেছে।

ভিক্টিমের বাবা আরো জানান, এ ব্যাপারে জয়দেবপুর থানায় অভিযোগ করতে গেলে পুলিশ তা বিশ্বাস করেনি এবং বিষয়টি আমলেও নেয়নি। পরে আজ বৃহস্পতিবার দুপুরে জয়দেবপুর থানার পুলিশ হাসপাতালে গিয়ে আবাসিক চিকিৎসকের সঙ্গে আলাপ করে শিশুটির ধর্ষণের খবরের সত্যতা পায়।

এব্যাপারে জয়দেবপুর থানার এসআই মো: সুজায়েত হোসেন ধর্ষণ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ওই শিশুর বাবা ঘটনার পরদিন আজ বৃহস্পতিবার এ ঘটনা পুলিশকে জানিয়েছে। এব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি নেয়া হয়েছে। পুলিশ ধর্ষককে গ্রেফতারের সর্বাত্মক চেষ্টা করছে।

তথ্যসূত্রঃ বিডিলাইভ২৪

Googleplus Pint
Like - Dislike Votes 2 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)