JanaBD.ComLoginSign Up

'মিস এশিয়া' প্রতিযোগিতায় বাংলাদেশের মডেল অপ্সরা!

বিবিধ বিনোদন 12th Aug 2016 at 12:35am 452
'মিস এশিয়া' প্রতিযোগিতায় বাংলাদেশের মডেল অপ্সরা!

বাংলাদেশের হয়ে সুন্দরী প্রতিযোগিতা 'মিস এশিয়া-২০১৬' তে অংশ নিতে যাচ্ছেন অপ্সরা আলী। এ আয়োজনে যোগ দিতে বৃহস্পতিবার সকালে ভারতের উদ্দেশে রওনা দিয়েছেন। আগামী ১৮ আগস্ট ভারতের কেরালার কোচিতে এই প্রতিযোগিতার চূড়ান্ত পর্ব অনুষ্ঠিত হবে।

সম্মানজনক এই প্রতিযোগিতায় দেশের হয়ে অংশ নিতে পেরে অপ্সরা গর্বিত এবং আনন্দিত। তিনি বলেন, 'এটি আমার ক্যারিয়ারে স্মরণীয় একটি অধ্যায়।

এমন প্রতিযোগিতায় অংশ নিতে পেরে আমি নিজেকে খুবই ভাগ্যবতী মনে করছি। সবাই আমার জন্য দোয়া করবেন। আমি যেন বাংলাদেশকে সবার উপরে নিয়ে যেতে পারি।'

রাজশাহীর মেয়ে অপ্সরা আলী ২০১১ সালে ভিট-চ্যানেল আই টপ মডেল প্রতিযোগিতার মাধ্যমে মিডিয়া জগতে পা রাখেন। সেবার তিনি ভিট-চ্যানেল আই টপ মডেল প্রতিযোগিতায় সেরা পাঁচে উন্নীত হয়েছিলেন।

এছাড়াও উক্ত প্রতিযোগিতায় তিনি 'মিস বিউটি স্মাইল' খেতাবও জিতে নেন। এর পরে এয়ারটেল, বাংলালিংক ও সিটিসেলসহ অসংখ্য বিজ্ঞাপনের মডেল হয়েছেন তিনি।

মডেলিংয়ের পাশাপাশি অভিনয়েও অপ্সরার সমান দক্ষতা। ভূতের বাড়ি, এই শহরে ও কেয়া নাটকে বেশ দাপটের সাথেই অভিনয় করেছেন তিনি। খুব শিগগিরিই মুক্তি পাচ্ছে তার অভিনীত প্রথম চলচ্চিত্র 'পরবাসিনী'। স্বপন আহমেদ পরিচালিত এই ছবিতে অপ্সরার বিপরীতে আছেন চিত্রনায়ক ইমন।

গত বছর মালয়েশিয়ার কুয়ালালামপুরে শেষ হওয়া মিস কসমোপলিটান-২০১৫ প্রতিযোগিতায় অপ্সরা সেরা দশে ছিলেন।

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 4 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)