JanaBD.ComLoginSign Up

'চোর' আমির খানের বিপরীতে দীপিকা?

সিনেমা জগৎ 14th Aug 2016 at 10:20pm 491
'চোর' আমির খানের বিপরীতে দীপিকা?

বড় ধরনের চমকই আনতে যাচ্ছে বলিউডের প্রযোজনা প্রতিষ্ঠান যশরাজ ফিল্ম। তাদের পরবর্তী সিনেমা 'ঠগ' এ জুটি বাঁধতে চলেছেন বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খান এবং সেক্স সিম্বল দীপিকা পাড়ুকোন।

এর আগে ভারতীয় গণমাধ্যমের খবরে বলা হয়েছিল-বিগ বি হিসেবে পরিচিত অমিতাভ বচ্চন এবং আমির খান এই সিনেমায় একসঙ্গে অভিনয় করবেন। এবার আরও একটি চমক লাগানো খবর জানালো প্রযোজনা প্রতিষ্ঠানটি।

বলিউডে জোর খবর- বড় পর্দায় একসঙ্গে জুটি বাঁধতে চলেছেন আমির খান ও দীপিকা পাডুকোন। যশরাজ ফিল্মের প্রযোজনায় পরিচালক বিজয় কৃষ্ণ আচার্য্যের পরবর্তী ছবি 'ঠগ'-এ প্রথমবারের মতো জুটি বাঁধবেন তারা।

তিন খানের মধ্যে শুধুমাত্র শাহরুখের নায়িকা হিসেবেই এখনও পর্যন্ত দেখা গেছে দীপিকাকে।

তবে এই ছবিতে নাকি আমিরের আগে প্রথমে হৃত্বিক রোশনকে নেয়া হবে বলে ঠিক করা হয়েছিল। কিন্তু অবশেষে যশরাজ ফিল্মের তরফ থেকে হৃত্বিকের বদলে আমিরকেই মনোনীত করা হয়েছে। যদিও আমির এখনও ফিল্মটি সাইন করেছেন কি না তা জানা যায়নি।

এর আগেও আমির বিজয় কৃষ্ণের পরিচালনায় 'ধুম ৩'-তে অভিনয় করেছিলেন। এই ছবিটিও যশরাজ ফিল্ম প্রযোজনা করেছিল। আমির খান যদি এই ছবির জন্য রাজি হয়ে যান তাহলে বিজয়-আমির জুটির এটা দ্বিতীয় ছবি হবে। তবে এ ছবির মূল আকর্ষণ হবে প্রথমবার এই জুটিকে বড় পর্দায় দেখা।

এছাড়া 'ধুম ৩'-এর পরে 'ঠগ'-এ আবারও একজন চোরের ভুমিকায় অভিনয় করবেন আমির। এখন এটাই দেখার আমির-দীপিকার নতুন জুটি দর্শকদের মন চুরি করে কি না!

তথ্যসূত্রঃ এবেলা

Googleplus Pint
Like - Dislike Votes 2 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)