JanaBD.ComLoginSign Up

রাধিকার নগ্ন ভিডিও ফাঁস

বিবিধ বিনোদন 15th Aug 2016 at 9:53am 594
রাধিকার নগ্ন ভিডিও ফাঁস

বলিউড অভিনেত্রী রাধিকা আপ্তে। বির্তক তার নিত্য সঙ্গী। কখনো সাহসী দৃশ্যে অভিনয় করে আবার কখনো তার নগ্ন দৃশ্য ফাঁস হয়ে যাওয়ায় বিতর্কের মুখে পড়েছেন এই অভিনেত্রী। ফের নগ্ন দৃশ্য ফাঁস হওয়াতে নয়া বিতর্কের মুখে পড়লেন তিনি।

রাধিকা অভিনীত পার্চড সিনেমার একটি নগ্ন দৃশ্যের ভিডিও সম্প্রতি ফাঁস হয়েছে ইউটিউবে। তারপর থেকেই আলোচনা আর সমালোচনার ঝড় উঠেছে রাধিকা ভক্তদের মধ্যে।

পার্চড অর্থাৎ আগুনের আঁচে শুকিয়ে যাওয়া। এ সিনেমার কাহিনি গড়ে উঠেছে চার মহিলার ঝলসে যাওয়া জীবনের বাসনার কথা নিয়ে। ব্যক্তিগত জীবনে তাদের নিজস্ব সমস্যা, পুরুষদের অবহেলা আর অত্যাচার মাথায় নিয়েই তাদের দিন কাটাতে হয়। কিন্তু অনেক সুপ্ত বাসনা, ইচ্ছে বদমিত হয়ে আছে তাদের মনে। এই চার রমণী তাদের সুপ্ত ইচ্ছের কথা, স্বপ্নের পুরুষের কথা, যৌনতার কথা আলোচনা করে সিনেমার গল্পজুড়ে। তারই পরিপ্রেক্ষিতে বেশ কিছু ঘনিষ্ঠ দৃশ্যও রয়েছে সিনেমাটিতে। তারই একটিতে রয়েছেন রাধিকা। রাধিকার এই দৃশ্যের ভিডিওটি ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায়।


সম্প্রতি মোলবোর্নে অনুষ্ঠিত এক চলচ্চিত্র উৎসবে দেখানো হয়েছে সিনেমাটি। সিনেমাটি প্রদর্শিত হওয়ার পর প্রশংসিতও হয়েছে। এই সিনেমার পরিচালক লীনা যাদব সেরা পরিচালকের খেতাবও জিতেছেন। ভারতীয় সিনেমার মধ্যে সেরা সিনেমা হিসেবে বিবেচিত হয়েছে পার্চড। প্রশংসায় যখন সিনেমাটি জয়জয়কার ঠিক তখন ফাঁস হলো নগ্ন ভিডিওটি।

নগ্ন এ ভিডিও ফাঁস হওয়াতে নানা জল্পনা শুরু হয়েছে বিভিন্ন মহলে। অনেকে ভাবছেন, তবে কী সিনেমার প্রচারণার জন্যই ব্যবহার করা হচ্ছে অভিনেত্রীর এই নগ্ন দৃশ্যটি? বলিপাড়ার অন্দরে এখন এমন নানা প্রশ্নই ঘুরপাক খাচ্ছে।

তথ্যসূত্রঃ বিডিলাইভ২৪

Googleplus Pint
Like - Dislike Votes 6 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)