JanaBD.ComLoginSign Up

ওয়ালটনে বিভিন্ন পদে চাকরির সুযোগ

বেসরকারি চাকরি 15th Aug 2016 at 4:35pm 586
ওয়ালটনে বিভিন্ন পদে চাকরির সুযোগ

বিভিন্ন পদে চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে দেশীয় প্রতিষ্ঠান ওয়ালটন। বিজ্ঞাপন অনুযায়ী চার ধরনের পদে এ নিয়োগ দেওয়া হবে।

• দেখে নিন আবেদনের জন্য বিস্তারিত :

প্রবেশনারি পদার্থবিদ
এই পদে গাজীপুরে নিয়োগ পাবেন চারজন। পদার্থবিদ্যায় বিএসসি বা এমএসসি ডিগ্রি থাকলেই আবেদন করা যাবে পদটিতে। এ ছাড়া প্রার্থীদের কমপক্ষে দুই বছরের অভিজ্ঞতা থাকতে হবে। পদটিতে আবেদন করা যাবে ‘সিনিয়র অপারেটিভ ডিরেক্টর (এইচআরএম, পিআর অ্যান্ড অ্যাডমিন ডিপার্টমেন্ট), ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড, চন্দ্রা, কালিয়াকৈর, গাজীপুর’ ঠিকানায়। এ ছাড়া আবেদনপত্র ই-মেইল করা যাবে [email protected] ঠিকানায়। আবেদনের শেষ তারিখ ২০ আগস্ট, ২০১৬।

কেমিক্যাল ইঞ্জিনিয়ার (কেমিক্যাল আর অ্যান্ড ডি)
পদটিতে নিয়োগ পাবেন দুজন। কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং বা ফলিত রসায়নে বিএসসি বা এমএসসি পাস এবং তিন বছর অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীরা আবেদন করতে পারবেন। এ ছাড়া প্রার্থীদের বয়স কমপক্ষে ২৮ বছর হতে হবে। প্রার্থীদের নিয়োগ দেওয়া হবে গাজীপুরে। আগ্রহী প্রার্থীরা পদটিতে আবেদন করতে পারবেন ২২ আগস্ট, ২০১৬ তারিখ পর্যন্ত। আবেদন করা যাবে ‘সিনিয়র অপারেটিভ ডিরেক্টর (এইচআরএম, পিআর অ্যান্ড অ্যাডমিন ডিপার্টমেন্ট), ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড, চন্দ্রা, কালিয়াকৈর, গাজীপুর’ ঠিকানায়। এ ছাড়া আবেদনপত্র ই-মেইল করা যাবে [email protected] ঠিকানায়।

সিনিয়র এক্সিকিউটিভ (এইচআর অ্যান্ড অ্যাডমিন)
সিনিয়র এক্সিকিউটিভ পদে গাজীপুরে চারজনকে নিয়োগ দেওয়া হবে। ব্যবসায় শিক্ষা থেকে স্নাতকোত্তর অথবা এইচআরএম থেকে এমবিএ পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। এইচআরএম থেকে পিজিডি ডিগ্রিধারীদের নিয়োগে অগ্রাধিকার দেওয়া হবে। পাশাপাশি প্রার্থীদের ন্যূনতম তিন বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে। পদটিতে আবেদনের জন্য বয়সসীমা ২৫ থেকে ৩২ বছর। আগ্রহী প্রার্থীরা আবেদন করতে পারবেন ‘সিনিয়র অপারেটিভ ডিরেক্টর (এইচআরএম, পিআর অ্যান্ড অ্যাডমিন ডিপার্টমেন্ট), ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড, চন্দ্রা, কালিয়াকৈর, গাজীপুর’ ঠিকানায়। এ ছাড়া আবেদনপত্র ই-মেইল করা যাবে [email protected] ঠিকানায় ৩০ আগস্ট, ২০১৬ তারিখ পর্যন্ত।

সিনিয়র অফিসার (কমার্শিয়াল)
স্নাতক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। তবে পদার্থবিদ্যা ও রসায়নবিদ্যা থেকে পাস প্রার্থীরা অগ্রাধিকার পাবেন। আবেদনের জন্য প্রার্থীদের পাঁচ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। ঢাকার অভ্যন্তরের এ পদটিতে শুধু অনূর্ধ্ব-৩৫ বছর বয়সের পুরুষ প্রার্থীরাই আবেদন করতে পারবেন। পদটিতে আবেদনপত্র পাঠানো যাবে ‘সিনিয়র অপারেটিভ ডিরেক্টর (এইচআরএম, পিআর অ্যান্ড অ্যাডমিন ডিপার্টমেন্ট), ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড, চন্দ্রা, কালিয়াকৈর, গাজীপুর’ ঠিকানায়। এ ছাড়া আবেদনপত্র ই-মেইল করা যাবে [email protected] ঠিকানায়।আবেদন করা যাবে ৩১ আগস্ট, ২০১৬ তারিখ পর্যন্ত।

Googleplus Pint
Like - Dislike Votes 4 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)