JanaBD.ComLoginSign Up

ghhhggffd

অনন্য এক রেকর্ড গড়লেন অক্ষয়!

বিবিধ বিনোদন 15th Aug 2016 at 10:32pm 249
অনন্য এক রেকর্ড গড়লেন অক্ষয়!

বিনোদন ডেস্ক – বলিউডের ছবি সুলতান, ফ্যান, হাউজফুল 3-এর পর ভারতে এ বছরের তৃতীয় বিগেস্ট ওপেনিং করল রুস্তম। ছবিটি প্রথম দিন দেশের ৪০% হলে হাউজফুল ছিল। সালমানের সুলতান যেদিন রিলিজ করেছিল, সেদিন ৭০% জায়গা দখল করেছিল। প্রথম দিন ছবিটি আয় করেছিল ৩৬.৫৪ কোটি রুপি।

শাহরুখ খানের ফ্যান দখল করেছিল ৪২.৫%। এই ছবিটি প্রথম দিন ১৯.২০ কোটি রুপি আয় করেছিল। এরপর আছে হাউজফুল ৩। এই ছবিটি প্রথম দিনে ১৫.২১ কোটি রুপি আয় করে। রুস্তম জায়গা পেল এদের পরেই।

ছবিটি প্রথম দিন ৪০% হলে হাউজফুল ছিল। ছবিটির প্রথম দিনের বক্স অফিস আয় ১৪.১১ কোটি রুপি। এরপর আছে অক্ষয়ের আরও একটি ছবি- এয়ারলিফ্ট। এই ছবিটির প্রথম দিনের আয় ছিল ১২.৩৫ কোটি রুপি। মহেঞ্জোদারো ও রুস্তম রিলিজ করেছিল একই দিনে। মহেঞ্জোদারোর থেকে কম থিয়েটারে রিলিজ করেছিল রুস্তম। তবু বক্স অফিসে মহেঞ্জোদারোকে টপকে গেল ছবিটি।



ডিস্ট্রিবিউটররা আগেই জানিয়েছিলেন মহেঞ্জোদারোর থেকে রুস্তমের ব্যবসা বেশি। মহেঞ্জোদারো অবশ্য লিস্টের বাইরে নেই। বিগেস্ট ওপেনিংয়ের তালিকায় ছবিটি নবম স্থানে আছে। প্রথম দিন মহেঞ্জোদারোর বক্স অফিস আয় ৮.৮৭ কোটি টাকা।

গত ১২ আগস্ট মুক্তি পায় অক্ষয়ের ‘রুস্তম’ ছবিটি। হৃত্বিক রোশনের ‘মহেঞ্জোদারো’ থেকে হল সংখ্যায় পিছিয়ে থাকলেও অক্ষয়ের ‘রুস্তম’ প্রথমদিনের আয়ে বেশ খানিকটা এগিয়ে আছে। জানা গেছে, ‘রুস্তম’ প্রথম দিনে আয় করেছে প্রায় ১৫ কোটি রুপি। অন্যদিকে মহেঞ্জোদারো মাত্র ৯ কোটি রুপিতেই প্রথম দিন শেষ করলো।

এই হিসেবে অক্ষয়ের প্রথমদিনের সর্বোচ্চ আয়কারী ছবি এখন ‘রুস্তম’। এর আগে ছিলো ‘এয়ারলিফট’, যার প্রথমদিনের আয় ছিলো ১২.৩৫কোটি টাকা। ‘রুস্তম’ ছবিতে অক্ষয়ের বিপরীতে অভিনয় করেছেন ইলিয়েনা ডি ক্রুজ। ছবিটি মুক্তির পর থেকেই অক্ষয়-ইলিয়েনা জুটি সমালোচকদের অনেক প্রশংসা কুড়িয়েছে।

Googleplus Pint
Like - Dislike Votes 2 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)